‘ইন্সপেক্টর নটি কে’র বিপরীতে ‘মেয়েটি এখন কোথায় যাবে’

303
ছবিঃ সংগৃহীত

আগামীকাল ২৬ জানুয়ারি (শুক্রবার) সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি পাবে টলিউড সুপারস্টার জিৎ প্রযোজিত ও অভিনীত ‘ইন্সপেক্টর নটি কে’ ছবিটি। ছবিটিতে জিতের সঙ্গে তৃতীয়বারের মতো জুটি বেঁধেছেন বাংলাদেশের নুসরাত ফারিয়া।

অশোক পাতি পরিচালিত এই ছবিটি বাংলাদেশে আমদানি করছে জাজ মাল্টিমিডিয়া। ৮১টি হলে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে এখন পর্যন্ত ছবিটির সেন্সর না হওয়ায় আগামীকাল মুক্তির ধোঁয়াশা তৈরি হয়েছে।

এদিকে জানা যায়, সাফটায় জিতের ‘ইন্সপেক্টর নটি কে’ ছবিটির বিপরীতে ভারতে রপ্তানি হচ্ছে জাজেরই একটি ছবি। সেটি হলো নাদের চৌধুরী পরিচালিত ‘মেয়েটি এখন কোথায় যাবে’। এই ছবির মূল ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়িকা জলি। তার বিপরীতে নায়ক শাহরিয়াজ।

কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে ছবিটির চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। ছবিটিতে অন্যান্য চরিত্রে আরও আছেন মামুনুর রশীদ, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবুসহ আরও অনেকে।

গত বছরের ১০ মার্চ বাংলাদেশে মুক্তি পেয়েছিল ‘মেয়েটি এখন কোথায় যাবে’। তবে প্রত্যাশা অনুযায়ী দর্শক টানতে পারেনি ছবিটি। এখন দেখার পালা, এই ছবিটি কলকাতায় কতোটা সাড়া পায়। তবে কবে, কখন ছবিটি কলকাতায় মুক্তি পাবে সেটি এখনো নিশ্চিত হয়নি।