আসছে জাজের প্রযোজনায় অমিতাভ রেজার নতুন ছবি

364

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজা। তিনি আপামর জনসাধারনের কাছে নন্দিত হয়েছেন তার নির্মিত প্রথম ছবি ‘আয়নাবাজি’ দিয়ে। সেই সাথে ছবি নির্মাণের যে বুদ্ধিদীপ্ত প্রায়োগিক কৌশল দেখিয়েছেন তাতে মুগ্ধ এ দেশের সিনেমা পাগল মানুষ। আর আয়নাবাজির ভেল্কি দেখিয়ে জিতেছেন চলচ্চিত্র অঙ্গনের সবচেয়ে মর্যাদার জাতীয় চলচ্চিত্র পুরস্কার। তবে এবার তিনি দিলেন নতুন ঘোষণা।

মাঝখানে তিনি ‘রিকশা গার্ল’ নামে একটি ছবি করতে যাচ্ছেন। কিন্তু পরে এই ছবি নিয়ে তেমন কিছু জানা যায় নি। তবে তিনি শাকিব খানকে নিয়ে একটি নতুন ছবি নির্মাণ করতে চেয়েছিলেন। কিন্তু কিং খানের শিডিউল নিয়ে বাড়ে নানা অপেক্ষা-প্রতিক্ষা। তবে তিনি এবার সব অপেক্ষাকে তাড়িয়ে দিয়ে দিলেন নতুন একটি ঘোষণা। যত দ্রুত সম্ভব তিনি তার দ্বিতীয় ছবির নির্মাণে হাত দিচ্ছেন।

তবে সেখানে আরও একটি চমক অপেক্ষা করছে। দেশের জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া আর অমিতাভ রেজা মিলে নির্মাণ করতে যাচ্ছেন তাদের পরবর্তী ছবি। ছবির নাম ‘পুনরুজ্জীবন’। জাজের ফেসবুক পেজে অমিতাভ রেজা ও জাজ কর্ণধার আব্দুল আজিজের ছবি পোস্ট করে এই তথ্যই নিশ্চিত করা হয়েছে।

ছবি নির্মাণ বিষয়ে আব্দুল আজিজ বলেন, ‘ফাইনাল হলো গ্রেট ডিরেক্টর অমিতাভ রেজা ভাইয়ের সাথে। ছবির নাম ‘পুনরুজ্জীবন’। রচনা ও পরিচালনায় অমিতাভ রেজা। বাকি ঘোষণা আসছে, ঝাঁকজমকপূর্ন অনুষ্ঠানের মধ্যমে। আজিজ ছবি প্রসঙ্গে আরও বলেন,‘অমিতাভ রেজা তার নতুন ছবিতেও ধামাকা নিয়ে হাজির হবেন। দারুণ একটি গল্প তিনি বাছাই করেছেন। এর নায়ক-নায়িকা এখনো নির্বাচন করা হয়নি। সেখানেও দর্শকদের জন্য চমক থাকছে। এখনো চূড়ান্ত হয়নি কিছুই, প্রস্তুতি চলছে। তবে আমার ইচ্ছে আছে ফেব্রুয়ারিতেই ছবিটির শুটিং শুরু করার।’