এবার জিতের আইনজীবী মিম!

468
ছবিঃ সংগৃহীত

যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে কলকাতার তারকা অভিনেতা জিৎ-এর ‘সুলতান দ্য সেভিয়ার’। সিনেমায় তার বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের বিদ্যা সিনহা মিম, তবে এবার জানা গেলো ছবিতে জিতের বিপরীতে কোন চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন মিম!

জানা গেছে, ‘সুলতান দ্য সেভিয়ার’ সিনেমায় বাংলাদেশের বিদ্যা সিনহা মিমকে আইনজীবী চরিত্রে দেখা যাবে। সেখানে মিম একজন প্রতিবাদী নারী আইনজীবী। এমন নারী আইনজীবী চরিত্রে প্রথমবার দেখা যাবে বাংলাদেশি এই অভিনেত্রীকে।

ছবিটিতে জিৎকে নতুনভাবে দেখা যাবে। যেভাবে আগে কখনো দেখা যায়নি! এই সিনেমায় নায়ককে তিনটি চরিত্রে দেখা যাবে। যার একটি ট্যাক্সি ড্রাইভার। সিনেমার অপর অভিনেত্রী প্রিয়াঙ্কাকে সহজ-সরল, হইচই পছন্দ করা একজন মেয়ের চরিত্রে দেখা যাবে। যে নিজের চেয়েও চারপাশের ব্যাপার নিয়ে বেশি চিন্তা করে এবং তাতে জড়িয়ে পড়ে।

সব মিলিয়ে জিৎ-এর সুলতান হতে যাচ্ছে পুরোপুরি বিনোদন নির্ভর একটি কমার্শিয়াল সিনেমা। সিনেমায় যেমন অ্যাকশন আছে, তেমন ইমোশনও আছে। তবে সিনেমাটি বয়স্ক মানুষদের বেশি ভাল লাগবে বলে মনে করেছেন সিনেমার সাথে যুক্ত অনেকেই।

‘সুলতান দ্য সেভিয়ার’ বাংলাদেশের ভক্তদের কথা মাথায় রেখে ঈদে মুক্তির লক্ষ্যে কাজ শুরু করতে যাচ্ছে। সিনেমাটি পরিচালনা করছেন রাজা চন্দ।