তৃতীয় ছবিতে আবারো নুসরাত ফারিয়া ও জিৎ !

724

আবারো আরেকটি যৌথ প্রযোজনার ছবিতে জুটি বাঁধছেন বাংলাদেশের অভিনেত্রী নুসরাত ফারিয়া ও টালিউডের জিৎ। রোমান্টিক কমেডি ধাঁচের এই ছবির শুটিং ১৭ আগস্ট থেকে শুরু হবার কথা জানিয়েছেন নুসরাত ফারিয়া। প্রথমে ইতালিতে ছবির শুটিং শুরুর কথা আছে। ইতালির পর বাংলাদেশ ও ভারতের কলকাতায় ছবির বাকি শুটিং হবে। ‘বাদশা’ ও ‘বস ২’ এর পর এই জুটির এটা হল তৃতীয় ছবি।

এবারও সর্বশেষ মুক্তি পাওয়া বস ছবির মতো নতুন ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া ও জিত্স ফিল্ম ওয়ার্ক। বাংলাদেশ অংশের প্রযোজক আবদুল আজিজ বলেন, ‘শুটিংয়ের জন্য মোটামুটি প্রস্তুত আমরা।’যৌথ প্রযোজনার নীতিমালা এখনো নতুন করে পুনর্গঠন না হওয়ায় কীভাবে ছবির শুটিং করা হবে এই ব্যাপারে জানতে চাওয়া হলে প্রযোজক আজিজ বললেন, ‘যৌথ প্রযোজনার নীতিমালা পুনর্গঠনের জন্য কমিটি হয়ে গেছে। জেনেছি, আগামী রোববার কমিটির প্রথম সভা। যেভাবেই নীতিমালা করা হোক না কেন, আমরা এর আগেও নীতিমালা মেনে কাজ করেছি, নীতিমালা পুনর্গঠিত হলে সেটাও আমরা মেনেই কাজ করব। আশা করছি, শুটিং শুরুর আগেই হয়তো নীতিমালা হয়ে যাবে।’

একটি সূত্র জানিয়েছে,নাম ঠিক না হওয়া এই ছবিটি ভারতের পাঞ্জাবি ছবি জাট অ্যান্ড জুলিয়েট-এর ছায়া অবলম্বনে তৈরি হবে। ছবিতে নিজের চরিত্রটি নিয়ে ফারিয়া বলেন, ‘চিত্রনাট্যটি পড়ে মনে হয়েছে, দারুণ মজার। এর আগে যে ধরনের কালারফুল ও বাণিজ্যিক ছবিতে কাজ করেছি, সেই আমেজ এই ছবিতে দ্বিগুণ হয়ে যাবে।’এখানে একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে ‘বাদশা’ খ্যাত এই নায়িকাকে।