আবারো মা হলেন সানি লিওন! StarGolpo.com

399
ছবিঃ সংগৃহীত

নানা কারনে সানি লিওন-ডেনিয়েল ওয়েবার বেশ জনপ্রিয়। বেশকিছুদিন আগে তারা একটি কন্যা সন্তানকে দত্তক নিয়ে দম্পতি থেকে বাবা মা হয়ে যান। মেয়ের সাথে তাদের ছবিগুলো ভক্তরা দারুন পছন্দ করেন। আজ এই দম্পতি টুইটারে তাদের ভক্তদের উদ্দেশ্যে দিলেন দারুন একটা খবর। এই দম্পতি আবারো বাবা-মা হয়েছেন।

পুরো পরিবারের একটি ছবি শেয়ার করে সানি লিওন টুইট করেন, “ইশ্বরের পরিকল্পনা!! দিনটি ছিল ২১ জুন ২০১৭ এবং সেইদিন আমি উপলবদ্ধি করেছিলাম যে খুব অল্প সময়ে ৩ সন্তানের মা হওয়া সম্ভব। তাই ডেনিয়েল ও আমি পরিকল্পনা ও চেষ্টা করেছিলাম একটি পরিবার তৈরী করার। আর দীর্ঘ সময়পর আশের সিং ওয়েবার, নোয়া সিং ওয়েবার ও নিশা কর ওয়েবার এই ৩ জনকে নিয়ে আমাদের পরিবার স্বয়ংসম্পূর্ন হয়। পারতপক্ষে আমাদের ছেলেরা মাত্র কয়েক সপ্তাহ আগে এই পৃথিবীতে আসলেও তাদের চাওয়া আমাদের স্বপ্নে ও মনে ছিল হাজার বছরের। ইশ্বর আসলেই করুনাময়ী, খুব ভাল কিছুই আমাদের জন্য পরিকল্পনা করে রেখেছিলেন এবং আমাদেরকে অনেক বড় একটি পরিবার উপহার দিয়েছেন।  তিনটি দারুন সন্তানের মা-বাবা হতে পেরে আমরা দুজনই খুব গর্বিত। কেমন চমকে দিলাম?

ডেনিয়েল ওয়েবার টুইটার একাউন্ট থেকে লিখেন, “নোয়া আর আসের ওয়েবারের সাথে পরিচিত হন। জীবনের পরবর্তী চ্যাপ্টার কাড়েন, নিশা, নোয়া, আশের আর আমি। হ্যাশট্যাগে লেখা ছিল ফ্যামিলি।”