শাকিবের সমালোচনার জবাব দিল ১০ মিনিটের একটি ভিডিও

784

ঢালিউডের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান যেমন আলোচিত, তার চেয়েও বেশি সমালোচিত। তার সমালোচনা যেন শেষ হতে গিয়েও হয় না। অভিনয় পারেন না, সিনেমা বাছাইয়ের ব্যর্থতা, রিকশাওয়ালাদের নায়ক বা বেশি লিপস্টিক ব্যবহার করাসহ নানা ধরনের সমালোচনা রয়েছে শাকিবের বিরুদ্ধে।

এবার শাকিব খানের সব সমালোচনার জবাব দিতেই থিয়েটার থ্রেড নামের একটি গ্রুপ ১০ মিনিটের একটি ভিডিও নির্মাণ করেছে। উপস্থাপনা করেছেন লেখক, অভিনেতা ও আরজে সৈয়দ নাজমুস সাকিব।

ভিডিওটি নিয়ে সংশ্লিষ্টরা বলছেন, ‘সমালোচনার কাজ করলে সমালোচনা হওয়া স্বাভাবিক। কিন্তু কিছু মানুষ সম্ভবত অযথাই এই মানুষটার সমালোচনা করেন। শাকিবের কোন দিকগুলো খারাপ, সেগুলো যেভাবে বলনে— কী করলে শাকিব সেগুলোতে উন্নতি করতে পারেন সেগুলো নিয়ে সেভাবে বলেন না।’

সেখানে আরো বলা হয়, ‘গত কয়েক বছর ধরে আমরা শাকিবের নতুন রূপ দেখছি। শিকারি আর নবাব সিনেমাতেই যারাই শাকিবকে দেখেছেন, তারাই অবাক হয়েছেন। দেশীয় সিনেমাত সত্তা আর রাজনীতিতেও তিনি নিজের মেধার প্রমাণ দিয়েছেন।’

থিয়েটার থ্রেড ইতোমধ্যে সিনেমা বিষয়ক বেশ কয়েকটি ভিডিও তৈরি করেছে। নতুন নির্মিত এই ভিডিওটিতে শাকিব খানের সমালোচনার জবাব দেওয়ার পাশাপাশি শাকিবের জন্য কিছু পরামর্শও রাখা হয়েছে।