বাংলাদেশের একঝাঁক তারকা যাচ্ছেন ওমান

299

এবার ওমানে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশের জনপ্রিয় সব তারকাদের নিয়ে অনুষ্ঠান ‘ঢালিউড ব্লাস্ট’। অনুষ্ঠানে অংশ নিতে যাচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় একঝাঁক তারকা। দেশটিতে অবস্থিত প্রবাসী বাংলাদেশিদের জন্য ঈদ উপলক্ষে আয়োজিত একটি অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছেন তারা। আর এতে যোগ দিতে আজ সন্ধ্যায় ঢাকা ছাড়বেন অভিনয়শিল্পী কামাল হোসেন বাবর, বিদ্যান সিনহা মিমসহ অনেকে।

ওমানের রাজধানী মাস্কটের কুরুম সিটি অ্যাম্ফিথিয়েটারে ১৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে ‘ঢালিউড ব্লাস্ট’ নামের এ আসর। এতে নানা আয়োজনের মাধ্যমে বাংলাদেশের শিল্প-সংস্কৃতিকে তুলে ধরা হবে।

টেলিভিশন অভিনয়শিল্পী কামাল হোসেন বাবর এ প্রসঙ্গে বলেন, ‘এই অনুষ্ঠানে টেলিভিশন, চলচ্চিত্র ও সংগীতশিল্পীরা যোগ দিবেন। আমরা দুই ভাগে ওমানে যাচ্ছি। আজ সন্ধ্যা ৭টার ফ্লাইটে অভিনয়শিল্পীরা চলে যাচ্ছি। আর শাকিব খান এখন লন্ডনে শুটিং করছেন। ওখান থেকে আগামীকাল ওমানে আমাদের সঙ্গে যোগ দিবেন। আর সংগীতশিল্পীরা আগামীকালের একটি ফ্লাইটে যাবেন।’

চলচ্চিত্র থেকে এ অনুষ্ঠানে যোগ দিচ্ছেন চিত্রনায়ক শাকিব খান, বিদ্যান সিনহা মিম, নীরব, বিপাশা কবির, আইরিন। টেলিভিশন অভিনয়শিল্পীরা হলেন কামাল হোসেন বাবর, সিদ্দিকুর রহমান সিদ্দিক। সংগীতশিল্পীরা হলেন আসিফ আকবর, পড়শী, কুদ্দুস বয়াতীসহ অনেকে।

অনুষ্ঠানটি এশিয়ান টেলিভিশনে প্রচার হবে বলে জানা গেছে। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন বাংলাদেশের তানভীর তারেক ও কলকাতার পায়েল মুখার্জি। তারকায় ভরপুর এই অনুষ্ঠানটি নিঃসন্দেহে ওমান মাতাতে সক্ষম হবে বলে আশা করা যাচ্ছে।