‘ঢাকা অ্যাটাক’ এর প্রশংসায় মিম, উচ্ছ্বসিত পরিচালক দীপন

413

বর্তমানে ‘ঢাকা অ্যাটাক’ নিয়ে মাতোয়ারা সারা দেশ। দর্শকদের মন জয়ের পাশাপাশি ছবিটি মন জয় করে নিয়েছে দেশের তারকা ও নির্মাতাদেরও। ছবিটি দেখার পর তারকারা সোশ্যাল মিডিয়ায় জানাচ্ছেন তাদের প্রতিক্রিয়া।

বাংলাদেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম সম্প্রতি তাঁর পরিবার নিয়ে দেখেছেন ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি। ছবিটি দেখেই মিম ছবিটির পরিচালক দীপঙ্কর দীপনকে মুঠোফোনে শুভেচ্ছা জানিয়েছেন। ছবিটি মিম ও তাঁর পরিবার বেশ উপভোগ করেছেন।

পরিচালক দীপঙ্কর দীপনও মিমকে তাঁর অভিনীত যৌথ প্রযোজনার ছবি ‘ইয়েতি অভিজান’ ও সেখানে তাঁর চরিত্রের জন্য শুভেচ্ছা জানান।

নির্মাতা দীপঙ্কর দীপন তাঁর ফেসবুকে লেখেন, ‘বিদ্যা সিনহা সাহা মিম এর ফোন, ঢাকা অ্যাটাক দেখে বেরিয়ে, ও এবং ওর পরিবারের সবার ঢাকা অ্যাটাক খুব ভাল লেগেছে তাই জানাল। আমিও ইয়েতির অভিযানে ও ক্যারেক্টার নিয়ে অনেক প্রশংসা করলাম। কেন করেছি, ইয়েতির অভিযান দেখলেই বুঝবেন। ধন্যবাদ মীম।

সাথে আরেকটা কথা না বললে না.. রোশান.. ককপিটে.. উফ .. আমি ফ্যান হয়ে গেছি’।

Bidya Sinha Saha Mim এর ফোন, ঢাকা অ্যাটাক দেখে বেরিয়ে, ও এবং ওর পরিবারের সবার ঢাকা অ্যাটাক খুব ভাল লেগেছে তাই জানাল। আমি…

Posted by Dipankar Dipon on Wednesday, October 11, 2017

টলিউডে গত মাসে মুক্তি পাওয়া ছবি ‘ককপিট’ এ অভিনয় করেছেন বাংলাদেশের অভিনেতা রোশান। ফেসবুক স্ট্যাটাসে পরিচালক দীপন তারও প্রশংসা করেন।

পুলিশ কর্মকর্তা সানি সানোয়ারের রচনা ও দীপঙ্কর দীপনের পরিচালনায় ‘ঢাকা অ্যাটাক’ সিনেমায় অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, শতাব্দি ওয়াদুদ, এবিএম সুমন, নওশাবা, তাসকিন রহমান, আফজাল আহমেদ সহ আরো অনেকে।