শাকিব খান ক্ষেপেছেন ভুল খবরে

626
সংগৃহীত।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান এবার ক্ষেপেছেন। সম্প্রতি এই অভিনেতাকে নিয়ে বেশকিছু অনলাইন মিডিয়াতে খবর প্রকাশ হয়েছে ‘ঢাকায় ফিরে নতুন দুটি ছবিতে অভিনয় করবেন শাকিব খান’।

এ খবর শুনে বিস্ময় প্রকাশ করে হায়দরাবাদ থেকে এক গণমাধ্যমকে শাকিব খান বলেন, ‘এটা একদম ভূয়া খবর। আমার নতুন ছবির খবর অথচ আমি নিজেই জানি না। আসলে যে দুটি ছবির কথা বলা হয়েছে এই ছবি করার মতো শিডিউল এখন আমার নেই’।

তিনি আরো বলেন, ‘আমার মন্তব্য ছাড়া খবর প্রকাশ করে অযথাই আমাকে এবং অন্য প্রযোজকদের বিভ্রান্ত করছে’।

তবে শাকিব খানের বিপরীতে নতুন দুই নায়িকার অভিষেক হওয়ার প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘আমিও এই খবরটি শুনেছি।  কিন্তু আমি নিজেও জানি না কে আমার বিপরীতে নায়িকা হচ্ছেন? এই খবরগুলো আমাকে দারুণভাবে বিব্রত করে। আসলে আমাকে বিভিন্ন অনুষ্ঠানে যেতে হয়, সেখানে অনেকেই আমার সঙ্গে ছবি তুলে। আবার সেই ছবি দেখি নিউজে। বিষয়টি একেবারেই হাস্যকর’।

শাকিব খান সকল সাংবাদিকদের প্রতি আাহবান জানিয়ে বলেন, ‘আমাকে নিয়ে মনগড়া খবর প্রকাশ থেকে বিরত থাকবেন’।

শাকিব খান বর্তমানে হায়দ্রাবাদে রামুজি ফিল্ম সিটিতে ‘চালবাজ’ ছবির শুটিং করছেন। এই ছবিতে তার বিপরীতে দ্বিতীয়বারের মতো জুটি হয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী। যৌথ প্রযোজনার এই ছবিটি পরিচালনা করছেন অনন্য মামুন ও জয়দীপ মুখার্জি। কিছুদিন আগে লন্ডনে এই ছবির শ্যুটিং এর কিছু অংশ শেষ হয়েছে।