লাইভে যা বললেন ‘ঢাকা অ্যাটাক’ এর পরিচালক দীপন (ভিডিও)

119

মুক্তির পর থেকেই রাতারাতি হিট হয়ে প্রশংসার জোয়ারে ভাসতে থাকা সিনেমা ‘ঢাকা অ্যাটাক’ দ্বিতীয় সপ্তাহেও বেশ রমরমা ভাবেই চলছে সারাদেশে। দেশের মাটিতে দর্শক ও তারকাদের মন জয় করে ‘ঢাকা অ্যাটাক’ এবার পাড়ি জমাচ্ছে বিদেশে।

দেশের গন্ডি পেরিয়ে এই সিনেমাটি এবার মুক্তি পেতে যাচ্ছে বিদেশের মাটিতে। ২০ অক্টোবর বাইরের বেশ কিছু দেশের সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

‘ঢাকা অ্যাটাক’ এর পরিচালক দীপঙ্কর দীপন ফেসবুক লাইভে এসে জানান যে, দেশের বাইরে ২০ অক্টোবর থেকে ক্যালেন্ডার টরেন্টো, মিসিসাগা, ক্যালগিরি, মিনিপেগ, আমেরিকার নিউইয়োর্ক সিটি এবং ডালাস এ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। ১৮ই অক্টোবর সবাই টিকেট কিনতে পারবেন।

তিনি আরো জানান, এ বিষয়ে যাবতীয় তথ্য পাওয়া যাবে স্বপ্ন স্কয়ার কোড পেজে, ‘ঢাকা অ্যাটাক’ এর অফিসিয়াল পেজে এবং তাঁর প্রোফাইলে।

সেই সাথে দেশের সকল মানুষের উদ্দেশ্যে তিনি বলেন যে, তারা যেন বিদেশে থাকা তাদের প্রিয় মানুষ, আত্মীয়, বন্ধু-বান্ধব সবাইকে আহবান জানান ছবিটি দেখার জন্য।

পুলিশ কর্মকর্তা সানি সানোয়ারের রচনা ও দীপঙ্কর দীপনের পরিচালনায় ‘ঢাকা অ্যাটাক’ সিনেমায় অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, শতাব্দি ওয়াদুদ, এবিএম সুমন, নওশাবা, তাসকিন রহমান, আফজাল আহমেদ সহ আরো অনেকে। গত ৬ই অক্টোবর ছবিটি সারা দেশে মুক্তি পায়।

Posted by Dipankar Dipon on Tuesday, October 17, 2017