প্রযোজককে রোজ ৫,০০০ টাকার বিল ধরাচ্ছেন উর্বশী রাউতেলা!

470
ছবিঃ সংগৃহীত

বলিটাউনের আবেদনময়ী নায়িকা উর্বশী রাউতেলা। তার আপকামিং ছবি ‘হেট স্টোরি ৪’ কেমন চলবে কেউ জানে না। তারপর আসবে তাঁর আরেক নতুন ছবি ‘ভানুপ্রিয়া’। কিন্তু উর্বশী  রাউতেলা এখন থেকেই নিজেকে নাকি হোমরা-চোমরা ভাবছেন। শুটিং সেটে ও সেটের বাইরে তাঁর বায়নাগুলো প্রযোজকদের বিরক্তির কারণ হয়ে উঠেছে।

ভারতীয় এক সংবাদমাধ্যমের খবর, ‘ভানুপ্রিয়া’ ছবির সঙ্গে যুক্ত একজন অভিযোগ করেছেন শুটিং সেটে উর্বশীর অকারণ ঝঞ্ঝাট নাকি তুঙ্গে পৌঁছে গিয়েছে। খাবারের জন্য প্রতিদিন হাজার হাজার টাকা চাইছেন তিনি, শ্যুটিং চলাকালীন লম্বা লম্বা ব্রেকও নিচ্ছেন।

জানা গিয়েছে, যে মুহূর্তে উর্বশী শুটিংয়ের জন্য বাড়ি থেকে রওনা দিয়ে গাড়িতে উঠছেন, তখনই তাঁর সহকারীরা প্রযোজকদের ফোন করে জানিয়ে দিচ্ছেন, সেদিন কী কী খাবেন তাঁরা। আর তা মুম্বাইয়ের জুহুর নামিদামী জে ডব্লিউ ম্যারিয়ট হোটেল থেকে আনাতে হচ্ছে। শুধু যে নিজে খাচ্ছেন তাই নয়। সময়ে সময়ে বাবা মাকেও ফোন করে নিচ্ছেন উর্বশী। জানতে চাইছেন, সেদিন তাঁদের কী কী খাওয়ার ইচ্ছে। খাবার এলেই নিজে কিছুটা খেয়ে প্যাক করে পাঠিয়ে দিচ্ছেন বাড়িতে। প্রতিদিন এ জন্য প্রযোজক সংস্থার হাজারপাঁচেক টাকার বিল হচ্ছে।

এতেই শেষ নয়। উর্বশী নাকি প্রতিদিন শ্যুটিং চলাকালীন ঘণ্টাদেড়েকের বিরতি নিচ্ছেন। তার কারণ আর কিছু নয়, ভ্যানিটি ভ্যানে বসে ভাবতে হচ্ছে তাঁকে, সেদিন আর কী কী খাবেন। ছবির কর্মী, প্রযোজক সকলে তাঁর ব্যবহারে অত্যন্ত অসন্তুষ্ট।

তাতে অবশ্য উর্বশীর কিছু আসে যায় না। তিনি শুধু মগ্ন রয়েছেন নিত্যনতুন মহার্ঘ খাবারদাবারের চিন্তায়।