প্রভাস-আনুষ্কা বিয়ে করছেন না। StarGolpo.com

333
ছবিঃ সংগৃহীত

‘বাহুবলী টু’ সিনেমার পর থেকেই প্রভাস আর আনুষ্কাকে ঘিরে চলছে গুঞ্জন। বলিগঞ্জে আনুষ্কা শেঠির সঙ্গে প্রভাসের বিয়ে হচ্ছে এমন গুঞ্জন প্রায়ই শোনা যায়। বিষয়টি নিয়ে দীর্ঘদিন ধরে গুঞ্জন চললেও বরাবরই চুপ থেকেছেন প্রভাস। এ নিয়ে আবার প্রতিনিয়তই এই জুটিকে বিভিন্ন গণমাধ্যমের মুখোমুখিও হতে হয়। এবার এই গুঞ্জন নিয়ে মুখ খুললেন আনুষ্কা।

সম্প্রতি ‘বাগমতী’ ছবির শুট্যিংয়ের সময় আনুষ্কা-প্রভাসের বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে আনুষ্কা বলেন, বাহুবলী এবং দেবসেনার রসায়ন পর্দাতেই মানানসই। বাস্তব জীবনে তাদের কাছে কেউ যেন তা আশা না করেন। বাস্তব জীবনে কখনও বাহুবলী এবং দেবসেনা গাঁটছড়া বাঁধবে না বলে স্পষ্ট জানান আনুশকা শেঠি। দেবসেনাখ্যাত আনুষ্কার এই বক্তব্যে প্রভাস-আনুষ্কার বিয়ে হচ্ছে না এমনটাই স্পষ্ট হলো।

প্রভাস আর আনুষ্কা জুটির প্রথম ছবি বাহুবলী নয়। এর আগেও এই জুটি অনেক ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন। দক্ষিনী ছবিতে যথেষ্ট জনপ্রিয়ও তারা। তাই ভক্তরা এতদিন ধরে আশা করছিলেন হয়তো পর্দার এই জনপ্রিয় জুটি বাস্তব জীবনেও একসঙ্গে থাকবেন সারা জীবন। কিন্তু আনুষ্কা- প্রভাস  সবসময়ই বলে আসছেন তারা পরষ্পরের ভালো বন্ধু। দুইজনের পরিবারও তা জানে। যেসব ভক্ত এতদিন ধরে ভাবছিলেন এই জুটি বিয়ে করবেন আনুষ্কার এই বক্তব্যে নির্ঘাত হতাশ হয়েছেন।