ঐশ্বরিয়ায় মজে রাজকুমার রাওয়ের পাগলামি

226
সংগৃহীত।

বলিউডে নবীন তারকাদের মধ্যে পাগলামি বা ভুল ভাল কাজ করে ফেলা নতুন কিছু নয়। কিন্তু বলিউডের নবীন তারকা রাজকুমার রাও এর পাগলামিটা যেন একটু বেশি চোখে লাগছে সবার। তার সর্বশেষ মুক্তি পাওয়া ‘নিউটন’ ছবিটি সাড়া ফেলেছে বলিউড বক্স অফিসে, পেয়েছে অস্কার নমিনেশনও। তবে এসব কিছুকে ছাপিয়ে বর্তমানে সমালোচনায় আছেন ঐশ্বরিয়ার প্রতি অতিরিক্ত প্রেম দেখাতে গিয়ে। যা অনেকের কাছেই দৃষ্টিকটু মনে হয়েছে।

রাজকুমার রাও সম্প্রতি ‘ফ্যানি খান’ নামের নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। আর সেই ছবিটিতে তার বিপরীতে অভিনয় করছেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই। আর সেই সুযোগেই ঐশ্বরিয়ার ঘুম হারাম করে চলেছেন তিনি। সারাক্ষণ অ্যাশের ফোনে কল আর মেসেজ দিয়ে এটা সেটা জানতে চাচ্ছেন রাজকুমার। যা নিয়ে বেশ বিরক্ত ঐশ্বরিয়া।

‘ফ্যানি খান’ ছবির ইউনিটের একটি সূত্র জানিয়েছে ঐশ্বরিয়াকে নিয়ে রাজকুমার রাওয়ের পাগলামিটা একটু বেশিই হচ্ছে। শুটিং সেটেও নাকি সারাক্ষণ ঐশ্বরিয়ার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকেন তিনি। এবং তার বিপরীতে অভিনয় করতে পারছেন বলে নিজেকে ভাগ্যবান মনে করেন। তার এ ধরনের পাগলামি ক্রমশই মাত্রা ছাড়িয়ে যাচ্ছে বলে মন্তব্য করেন অনেকে।

রাজকুমার রাওয়ের কল আর মেসেজ নিয়ে বচ্চন পরিবারের বধু ঐশ্বরিয়া জানিয়েছেন যে, রাজকুমারের অতি উদ্দিপনা তাকে বিরক্ত করে চলেছে। এই পাগলামিটা থামা উচিত।

তবে ঐশ্বরিয়ার মোহে না জানি রাজকুমার আবার তার দীর্ঘদিনের প্রেমিকা পত্রলেখাকে ভুলে যান সেই শংকায় আছেন তার ভক্তরা।