এবার জেসিয়ার অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করলেন এভ্রিল

387

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নিয়ে আলোচনা কোন না কোন ভাবে বারবারই সামনে আসছে। কখনো সেই প্রতিষ্ঠানের ম্যানেজমেন্ট সিস্টেম নিয়ে, কখনো মুকুট হারানো এভ্রিলের কর্মকান্ড নিয়ে, আবার কখনো বা চূড়ান্ত পর্যায়ে নির্বাচিত মিস ওয়ার্ল্ড জেসিয়ার বিতর্ক নিয়ে।

এবারের ঘটনা দুই প্রতিযোগির মধ্যকার। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর মুকুট হারানো এভ্রিল এবার চূড়ান্ত পর্যায়ে নির্বাচিত মিস ওয়ার্ল্ড জেসিয়ার অন্তরঙ্গ মূহুর্তের কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

সেখানে জেসিয়া ইসলামকে এক যুবকের সাথে ঘনিষ্ট অবস্থায় দেখা যায়। জান্নাতুল নাঈম এভ্রিল এই ছবিগুলো আপ করে সবাইকে শেয়ার করার আহবান জানান। সেখনে এভ্রিল লেখেন, ‘এটা আমি দিতাম না, দেওয়ার রিজন সালমান ভাই অনেক কিছু বলেছে। এখন ওর ফ্রেন্ড কেমন জাতি জানতে চায়’।

collectionJessia Islam#Share GuysEta ami Ditam Na Dewa reason Salman Vhai Onek Kiso bolche ekn Orr Friend Kmn Jati Jante Chay

Posted by Jannatul Nayeem Avril on Friday, October 13, 2017

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় এভ্রিল বিজয়ী হওয়ার পর থেকে তার বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ ওঠায় ফিরিয়ে নেওয়া হয় তার মুকুট। সেই মুকুট দেওয়া হয় আরেক প্রতিযোগি প্রথম রানার আপ জেসিয়া ইসলামকে। সেই সময় ইউটিউবার হিসেবে পরিচিত সালমান মোক্তাদির ফেসবুক লাইভে এসে এভ্রিলকে হেয় করে কিছু কথা বলেন। সেটার প্রতিশোধ হিসেবে এই কাজটি এভ্রিল করেছেন বলে অনেকের ধারনা।

কিছুদিন আগেই এভ্রিলের অন্তরঙ্গ মূহুর্তের ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার এভ্রিল নিজে শেয়ার করলেন জেসিয়া ইসলামের ছবি। জান্নাতুল নাঈম এভ্রিল বর্তমানে ‘লাভেলো’ এর ব্রান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন।