দেবের ছবিতে মিমিকে রিপ্লেস করলেন রুক্মিনী!

578
ছবিঃ সংগৃহীত

টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা দেবের ‘হইচই আনলিমিটেড’ শুটিং ফ্লোরে যাওয়ার পূর্বে ছবির কাস্টিং এ আসলো বিশাল এক পরিবর্তন। প্রথমে ছবিতে নায়িকা হিসেবে মিমি চক্রবর্তীকে দেখার কথা ছিলো। কিন্তু নায়িকা হিসেবে মূল ভূমিকায় মিমির পরিবর্তে রুক্মিনীকে নেওয়া হয়েছে।

ছবিতে মিমিকে একজন বড়লোক বাবার মেয়ের চরিত্রে দেখার কথা ছিল এবং দেব তার স্বামীর চরিত্রে অভিনয় করবেন। ছবির অংশ হিসেবে উজবেকিস্তানে একটি দৃশ্যের শুটিং হওয়ার কথা ছিল যেখানে দেব ও মিমি ঘুরতে যাবেন। মিমি ও দেব এর আগে একসঙ্গে যোদ্ধা ও শুধু তোমারি জন্য ছবিতে একসাথে কাজ করেছেন। এছাড়াও ‘হইচই আনলিমিটেড’ ছবির অন্যান্য কাস্ট এক্টর স্বস্তিকা চ্যাটার্জি, সুদিপ্তা চক্রবর্তী, কনিকা ব্যানার্জি, প্রিয়াঙ্কা সরকার, পূজা বোস এবং খ রাজ মুখার্জি। শুটিং ইউনিটের সঙ্গে সম্পৃক্ত ভারতীয় গনমাধ্যমের এক সূত্র মতে পূর্বে রুক্মিনী বলেছিল যে তিনি ছবিতে থাকবেন না কিন্তু সম্প্রতি ছবির কাস্টিং এ পরিবর্তন আনা হয়েছে।

দেব-রুক্মিনী জুটির জনপ্রিয়তা বেড়েই চলেছে এবং সে কারনে দুজনেই একসঙ্গে ছবি করতে চাইছেন। যেখানে দেবকে রুক্মিনীর বর হিসেবে দেখা যাবে এবং দেব ঘরজামাই এর রোল প্লে করবেন।