জাজের রিমেক-এ পরিচালক হয়ে আপাতত আসতে চান না বাপ্পারাজ

609

জাজ মাল্টিমিডিয়া এবার রিমেক করার সিদ্ধান্ত নিয়েছে সদ্য প্রয়াত রাজ্জাকের ‘অনন্ত প্রেম’ ছবিটির। প্রতিষ্ঠানটির কর্ণধার আব্দুল আজিজ এমনই ইচ্ছে পোষণ করে আরো জানান, নায়করাজ পুত্র বাপ্পারাজকেই চান পরিচালক হিসেবে ।

তিনি বলেন, ‘রাজ্জাক সাহেব আজ আমাদের মাঝে নেই। তবে তার স্মরণে আমরা ‘অনন্ত প্রেম’ ছবিটি নির্মাণ করতে চাই। আমি চাই তার বড় ছেলে বাপ্পারাজ ছবিটি পরিচালনা করুক। তার পরিচালিত ‘কার্তুজ’ ছবিটি দেখেছি। বাপ্পারাজ একজন ভালো নির্মাতা। বাপ্পারাজ কিংবা তার পরিবারের সদস্য ছাড়া অন্য কাউকে দিয়ে জাজ এ ছবিটি বানাবো না।’

এদিকে এ ব্যাপারে বাপ্পারাজ বলেন, ‘এখন আমার মন ভালো নেই। আপাতত চলচ্চিত্র নির্মাণ নিয়ে ভাবছি না। পরে বিষয়টি চিন্তা করবো। সবকিছু যদি পছন্দ হয় তবে নির্মাণের চিন্তা করবো।’

রোমান্টিক ঘরনার ‘অনন্ত প্রেম’ ছবিটি ১৯৭৭ সালে মুক্তি পেয়েছিল। ছবিটি প্রযোজনা ও পরিচালনা করেছিলেন নায়করাজ রাজ্জাক। এটি তার পরিচালিত প্রথম চলচ্চিত্র। ছবিতে রাজ্জাকের বিপরীতে অভিনয় করেছিলেন ববিতা। এছাড়া আরো অভিনয় করেন এটিএম শামসুজ্জামান, ব্ল্যাক আনোয়ার, খলিল উল্লাহ খান। চলচ্চিত্রটি জাতীয় চলচ্চিত্র পুরস্কারও একটি বিভাগে পুরস্কার অর্জন করে।

গত ২৭ আগস্ট, রোববার, সন্ধ্যায় রাজধানীর সোনারগাঁও হোটেলে জাজ প্রযোজিত নতুন ছবি ‘বেপরোয়া’র মহরতে নায়করাজকে স্মরণ করে এই ঘোষণা দেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ। জাজের নতুন ছবি ‘বেপরোয়া’ও উৎসর্গ করা হয় নায়করাজ রাজ্জাককে।