অমিতাভের ৭৫তম জন্মদিন পালন নিয়ে নানা জল্পনা

89

বলিউডের শাহেনশা অমিতাভ কয়েক যুগ পার করেছেন ইন্ডাস্ট্রিতে। এ বছর অক্টবরের ১০ তারিখ ৭৫ এ পা দিতে যাচ্ছেন তিনি। বেশ ঘটা করেই প্রতিবছর তার জন্মদিন পালন করা হয়। তবে এ বছর কোনভাবেই জন্মদিন পালন করতে চাচ্ছেন না তিনি। কিন্ত এখনই তার নাতি নাতনিরা দাদার জন্মদিন নিয়ে পরিকল্পনা করা শুরু করে দিয়েছেন।

ফ্লিম সিটির এক তিনতলা ষ্টুডিওতে ডিনার পার্টির আয়োজন করা হয়েছে, বুকিংও দেয়া হয়ে গেছে। পার্টিতে থাকবে প্রতি টেবিলে হাতে তৈরী নাম লেখা কার্ড, লাইভ পারফর্মেন্স আর তালিকাভুক্ত অতিথিবৃন্দ। ছেলে অভিষেক বচ্চন, পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন, মেয়ে শ্বেতা বচ্চন নন্দা প্রতিটি খুঁটিনাটি ব্যাপারে নজর রাখছেন, সাথে আছে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি। অনুষ্ঠানে থাকে অনেক সারপ্রাইজ ও । যদিও তার গত বছরের জন্মদিনের অনুষ্ঠানটি তাদের জুহুর বাংলোতে নিজেদের মধ্যে পালন করা হয়েছিল কিন্ত তার ৭০তম জন্মদিনের আয়োজনটি ছিল পত্রিকার শিরোনাম হবার মতন। বিজনেস টাইকুন থেকে রাজনীতিবিদ বাদ যাননি কেউই। এবারের অতিথিদের তালিকা আরো ঝলমলে।

কিন্তু অমিতাভ তার টুইটারে জানিয়েছেন তিনি জন্মদিন উদযাপন করতে আগ্রহী নন । যদি কেউ এ আয়োজন করে তিনি সেখানে নাও যেতে পারেন।

দেখা যাক কে জিতে যায়, নাতি নাতনি নাকি দাদা ?