শুটিং সেটে ধরাশায়ী বলিউড! StarGolpo.com

190

একের পর এক শুটিং সেটে দুর্ঘটনা যেন পিছুই ছাড়ছে না বলিউড ইন্ডাস্ট্রিকে। গত কয়েকদিনেই শুটিং সেটে ধরাশায়ী হয়েছেন বেশ কয়েকজন বলিউড তারকা। কয়েকদিন আগেই অভিনয় করতে গিয়ে আহত হয়েছেন শাহিদ কাপুর, এর আগে আহত হয়েছিলেন আলিয়া ভাট এবং অমিতাভ বচ্চন। এবার শুটি সেটে আহত হয়েছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। বর্তমানে রেস-থ্রি সিনেমার শুটিং করছেন তিনি। শুটিংয়ের ফাঁকে স্কোয়াশ খেলছিলেন জ্যাকলিন। এই সময় স্কোয়াশ বল সরাসরি তার চোখে আঘাত করে। সঙ্গে সঙ্গেই এই অভিনেত্রীকে হাসপাতালে নেয়া হয়।তার চোখ থেকে রক্ত ঝরা বন্ধ হচ্ছে না। বর্তমানে চিকিৎসকের তত্বাবধায়নে তিনি আছেন। প্রয়োজনীয় চিকিৎসা সম্পন্ন হলে হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেয়া হবে। রেস-থ্রি সিনেমাটি পরিচালনা করছেন রেমো ডিসুজা। সিনেমাটি প্রযোজনা করছেন রমেশ তাওরানি। এতে অভিনয় করছেন সালমান খান, জ্যাকলিন ফার্নান্দেজ, ববি দেওল, অনিল কাপুর, ডেইজি শাহ প্রমুখ। আগামী বছর ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এর আগে ভারতের দেরাদুনে ‘বাত্তি গুল মিটার চালু’ ছবির শুটিং সেটে ছিলেন বলিউড অভিনেতা শাহিদ কাপুর। টান টান উত্তেজনায় ভরা একটি দৃশ্যের ধারণ চলছিল। কিন্তু বারবারই সংলাপ বলতে গিয়ে কথা গলায় আটকে যাচ্ছিল শাহিদের। ঠিকভাবে সংলাপ বলতে পারছিলেন না। ছবির পরিচালককে জানালেন নিজের অস্বস্তির কথা। এরপরই শাহিদের অসুস্থতার কারণে বন্ধ হয়ে যায় শুটিং। চিকিৎসক জানিয়েছেন ভাইরাসজনিত সংক্রমণে আক্রান্ত শাহিদ। তাকে বিশ্রাম করার পরামর্শ দেয়া হয়েছ। তাই শুটিং থেকে বিরতি নিয়ে মুম্বাইয়ে চলে এসেছেন শাহিদ।

এরও ৪ দিন আগে শুটিং সেটে দুর্ঘটনার কবলে পড়েন আরেক বলিউড ডিভা আলিয়া ভাট। ছবিতে ডামি ব্যবহার যাতে না করতে হয়, তাই ঘোড়ায় চড়া এবং তাকে বশে আনা শিখছেন আলিয়া৷ ব্রহ্মাস্ত্র ছবিরই একটি অ্যাকশন সিক্যোয়েন্সের শ্যুটিং করছিলেন তিনি, কাঁধে গুরুতর চোট পান আলিয়া। এরপর তড়িঘড়ি করে বুলগেরিয়া থেকে মুম্বাই নিয়ে আসা হয় তাকে। এ প্রসঙ্গে আলিয়ার মা সোনি রাজদান গণমাধ্যমকে জানান, কাঁধের লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে আলিয়ার। সে কারণেই আপাতত বিশ্রামে থাকতে হবে তাকে। চিকিৎসকের পরামর্শে কমপক্ষে ১৫ দিন বা এক মাসের আগে শুটিং শুরু করতে পারবেন না তিনি। এছাড়াও শুটিংয়ে উঁচু থেকে পড়ে থুতনিতে চোট পেয়েছেন আলিয়া।

এদিকে এ মাসের ১৩ তারিখে আমির খানের নতুন প্রজেক্ট ‘ঠগস অব হিন্দুস্তান ‘ সিনেমায় শুটিং চলাকালীন সময়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বলিউডের কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চন। একটানা দীর্ঘ সময় ধরে শ্যুটিংয়েই যে তিনি কিছুটা কাহিল হয়ে পড়েছিলেন অমিতাভ বচ্চন। যোধাপুরে শুটিং চলছিল ‘থাগস অব হিন্দুস্তান’ ছবিটির।অসুস্থ হবার পর পরই দ্রুত সেখানকার একটি হাসপাতালে প্রাথমিকভাবে ভর্তি করা হয় তাঁকে। এ খবর পেয়ে মুম্বাই থেকে চার্টার করা বিমান নিয়ে চিকিৎসকরা ছুটে গেছেন জোধপুর।