বাংলাদেশের জয়ে ফেসবুকে তারকাদের আনন্দ উল্লাস! StrarGolpo.com

248

গতকাল রাতে আরেকটি ইতিহাসের সাক্ষী হলো বাংলাদেশ ক্রিকেট দল। উত্তেজনা এবং নাটকীয় ম্যাচে লঙ্কানদের বিপক্ষে দুই উইকেটের জয় তুলে নিয়েছেন টাইগাররা। শেষ ওভারে জয়ের জন্য বাংলাদেশের প্রয়োজন ছিল ১২ রান। নির্ধারিত ওভারে ১ বল হাতে রেখেই ছক্কা মেরে দলের জয় নিশ্চিত করেন

এমন জয়ে বাংলাদেশের সকল শ্রেণীর মানুষদের পাশাপাশি রোমাঞ্চিত করেছে শোবিজের তারকাদেরও। অনেক তারকাই নাগিন ড্যান্সের ছবি তুলে আপলোড করে দিয়েছেন। অভিনেতা চঞ্চল চৌধুরী লিখেছেন, বাংলাদেশ। জয়বাংলা। জিতেছি। হবে নাকি নাগিন ড্যান্স?মাহমুদুউল্লাহ।

এই জয়ে টাইগারদের প্রশংসায় ভাসিয়েছেন বলিউডের ‘শাহেনশা’ অমিতাভ বচ্চন। লঙ্কানদের বিপক্ষে জয় লাভের পরই অমিতাভ বচ্চন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লিখেছেন, ‘দারুণ একটা খেলা ক্রিকেটের ট্রাইনেশন সিরিজের বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচ। এই আবেগ প্রকাশ করার মতোনা,যদিও শেষের দিকে কিছু বিতর্ক হয়েছিলো,তবে শেষে বাংলা জয়লাভ করলো। অভিনন্দন বাংলাদেশকে। ‘

টরেন্টো থেকে আমব্রিন লিখেছেন, ইয়ে, চলো একসাথে মেরা নাগিন নাগিন নাচ করি। অভিনন্দন টাইগার্স।

অভিনেতা সাজু খাদেম নাগিন সেলফি পোস্ট করে লিখেছেন, লাভ ইউ রিয়াদ। জয় বাংলা।

লাক্স তারকা জাকিয়া বারি মমর নাগিন সেলফিতে ছিলেন সাজু খাদেম, শিহাব শাহীন। মম লিখেছেন, লাভ ইউ মাহমুদ উল্লাহ রিয়াদ, জয় বাংলা।

নির্মাতা চয়নিকা চৌধুরী বাংলাদেশ দলকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ইয়েস বাংলাদেশ। ছক্কা মেরে ছয় ছিনিয়ে আনার জন্য ভালোবাসা রইলো। নায়ক সাইমন এখন আছেন ব্যাঙ্গালুরু। সেখান থেকে তিনি লিখেছেন, অভিনন্দন বাংলাদেশ।

ঢালিউড সুপারস্টার শাকিব খান বাংলাদেশ ক্রিকেট দলকে তার শুভেচ্ছা বার্তায় লিখেছেন, সাবাস বাংলাদেশ। আন্তরিক অভিনন্দন। পরের মিশনের জন্য শুভকামনা।

অভিনন্দন বাংলাদেশ ক্রিকেট টিমকে।নাগিন নাগিন ?

Posted by Siam Ahmed on Friday, March 16, 2018

সিয়াম আহমেদ ফেসবুকে নাগিন ড্যান্স করার ছবি পোষ্ট করে লিখেছেন ‘অভিনন্দন বাংলাদেশ ক্রিকেট টিমকে। নাগিন নাগিন’

বুবলী লিখেছেন, বাংলাদেশ ক্রিকেট দলকে ভালোবাসি। কি চমৎকার ম্যাচ। এখনও পর্যন্ত এটা স্মরণীয় জয়।

অভিনন্দন !তোমরা জিতলে জিতে যাই আমরা ।- Apu Biswas

Posted by Apu Biswas on Friday, March 16, 2018

অপু বিশ্বাস লিখেছেন ‘অভিনন্দন ! তোমরা জিতলে জিতে যাই আমরা।’

নির্মাতা ফারুকী লিখেছেন, এমন প্রতিযোগিতার আয়োজন করার জন্য শ্রীলঙ্কাকে ধন্যবাদ। মাহমুদুল্লাহকে সেলুট।