বড় পর্দায় এবার মিউজিশিয়ান হয়ে হাজির হবে সিয়াম! StarGolpo.com

164

বর্তমান সময়ের আলোচিত অভিনেতা সিয়াম আহমেদ বর্তমানে ব্যস্ত আছেন বেশ কয়েকটি সিনেমা নিয়ে। এদের মধ্যে এম রহিম পরিচালিত ‘শান’, দীপঙ্কর দীপনের ছবি ‘অপারেশন সুন্দরবন’, রায়হান রাফির ‘ইত্তেফাক’ উল্লেখযোগ্য। এছাড়া, আগামী ৬ ডিসেম্বর মুক্তির অপেক্ষায় রয়েছে সিয়াম পরীমনি অভিনীত সিনেমা ‘বিশ্বসুন্দরী’, যেটি পরিচালনা করেছেন ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী।

সম্প্রতি অভিনেতা সিয়াম আহমেদ সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে তার একটি ছবি পোস্ট করেন। সাদাকালো এই ছবিতে সিয়ামকে দেখা যাচ্ছে একটি সম্পূর্ণ ভিন্ন রূপে। ছবিটি ইনস্টাগ্রামে আপলোড হতেই সবার দৃষ্টি কেড়ে নেয়। অনেকেই ধারণা করেছিলেন এটা হয়তো সিয়ামের আসন্ন কোনো সিনেমার লুক। এবং, পরবর্তীতে জানা গিয়েছে এটা রায়হান রাফি পরিচালিত ইত্তেফাক সিনেমায় সিয়ামের লুক।

এই ব্যাপারে সিনেমার পরিচালক রায়হান রাফির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করেন। এবং এর পাশাপাশি সিনেমার প্লট সম্পর্কে তিন জানান যে, ইত্তেফাক সিনেমাটি হবে একটি পলিটিকাল থ্রিলার এবং এই সিনেমায় সিয়ামের চরিত্রটি হবে একজন সংগীতশিল্পীর। তিনি আরো জানান, সিনেমার প্রি প্রোডাকশনের কাজ প্রায় শেষ,সবকিছু ঠিক থাকলে ডিসেম্বরের ২০ তারিখ থেকে সিনেমাটির শুটিং শুরু হবে।

‘ইত্তেফাক’ সিনেমার মধ্য দিয়ে সিয়াম আহমেদের সাথে বড় পর্দায় প্রথমবারের মতো জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। আবার, পরিচালক রায়হান রাফির সঙ্গে এটি হবে মিম এর দ্বিতীয় চলচ্চিত্র। মিম এর আগে রায়হান রাফির সঙ্গে কাজ করেছেন ‘পরান’ সিনেমায়, যেটা কিনা এখন মুক্তির অপেক্ষায় রয়েছে।
অন্যদিকে রায়হান রাফির এবং সিয়াম জুটির জন্য এটা তৃতীয় কাজ। এর আগে এই জুটি একসাথে কাজ করেছে ‘পোড়ামন ২’ এবং ‘দহন’ সিনেমায়। দুটি সিনেমাই বক্স অফিসে সফল। এবং আশা করা যাচ্ছে, ইত্তেফাক সিনেমাটিও এই জুটির আগের দুটি সিনেমার মতোই দর্শক জনপ্রিয়তা পাবে।