‘বিশ্বসুন্দরী’র ২য় পোস্টারে সিয়াম ও পরীমনির শুভ্র ভালোবাসা | StarGolpo.com

480

ছোটপর্দার জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী প্রথমবারের মতো সিনেমা নির্মাণ করছেন ‘বিশ্বসুন্দরী’। এই সিনেমার মধ্য দিয়ে প্রথমবার বড় পর্দায় একসঙ্গে আসছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও নায়িকা পরীমনি। সিনেমার শ্যুটিং শেষ হয়ে গিয়েছে এবং এই মুহূর্তে চলছে ডাবিংয়ের কাজ। আর, এর পাশাপাশি সিনেমার কলাকুশলীরা ইতোমধ্যে সিনেমার প্রচার প্রচারণা শুরু করে দিয়েছেন।

এর আগে ৮ নভেম্বর সিনেমাটির প্রথম পোস্টার মুক্তি দেয়া হয়। সম্প্রতি অনুষ্ঠিত হয়ে যাওয়া ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট ২০১৯’ এর আসরেও ‘বিশ্বসুন্দরী’র প্রচারণা চালানো হয়। তাছাড়া গত ১১ই নভেম্বর ইউটউবে প্রকাশ করা হয় সিনেমাটির প্রথম গান ‘সুন্দর মানুষ’।

এর মধ্যেই গতকাল ২৩ই নভেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অবমুক্ত করা হলো ‘বিশ্বসুন্দরী’র ২য় পোস্টার। ‘বিশ্বসুন্দরী’র অফিসিয়াল ফ্যানপেজ সহ সিনেমা সংশ্লিষ্ট অন্যান্য কলাকুশলীদের আইডি থেকেও পোস্টারটি শেয়ার করা হয়। এই পোস্টারে সিয়াম এবং পরীমনিকে দেখা যাচ্ছে রোমান্টিক লুকে। যেখানে দেখা যাচ্ছে পরীমনি চোখ বুঁজে রয়েছেন এবং সিয়াম তার আনমনে দৃষ্টিতে পরীমনির দিকে তাকিয়ে আছেন। সিয়ামের হাতে রয়েছে একটি সাদা গোলাপ। সাদার আবহে তৈরী এই পোস্টারটি যেন সিয়াম এবং পরীমনির শুভ্র ভালোবাসাকেই প্রকাশ করছে।

বাংলা সিনেমার গতানুগতিক পোস্টারের বাইরে ‘বিশ্বসুন্দরী’র পোস্টারগুলো সিনেমার গল্পের ভিন্নতার জানান দিয়ে যাচ্ছে। এবং, এসব প্রচারণায় ইতোমধ্যেই সিনেমাটি সিনেমাপ্রেমীদের আলোচনার কেন্দ্রে চলে এসেছে।

সিয়াম এবং পরিমনির পাশাপাশি এই সিনেমায় আরো অভিনয় করেছেন আলমগীর, চম্পা, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, খালেদ হোসেন সুজন, সীমান্ত প্রমুখ। ‘বিশ্বসুন্দরী’ সিনেমার কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশিদ খান। ডাবিং শেষে, আসছে ডিসেম্বরেই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।