মুক্তির আগেই জ্বীন মুভির রেকর্ড | StarGolpo.com

729

জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে প্রথমবারের মতো নির্মিত হচ্ছে ভৌতিক সিনেমা ‘জ্বিন’। নাদের চৌধুরী পরিচালিত এই সিনেমায় প্রথমবারের মতো জুটি বাঁধতে যাচ্ছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সজল নূর ও অভিনেত্রী পূজা চেরি। জাজ মাল্টিমিডিয়ার তরফ থেকে ইতোমধ্যেই সিনেমাটি নিয়ে প্রচার প্রচারণা শুরু হয়ে গিয়েছে, এবং তারই ধারাবাহিকতায় গত ১৪ই নভেম্বর জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেইসবুক পেজ থেকে এই সিনেমাটির একটি পোস্টার শেয়ার করা হয়।

পোস্টারটি শেয়ার করার পরপরই এটি অর্জন করে নিয়েছে একটি অনন্য রেকর্ড। ‘জ্বিন’ এর পোস্টারটি মাত্র ২০ ঘন্টার মধ্যেই ২ হাজার বার শেয়ার করা হয়েছে, যেটি কিনা বাংলা সিনেমার ইতিহাসে প্রথম। এর আগে এই রেকর্ড টি ছিল জাজ এর গতবছর মুক্তিপ্রাপ্ত আরেকটি সিনেমা পোড়ামন ২ এর কাছে। সিয়াম ও পূজা অভিনীত পোড়ামন ২ সিনেমার প্রথম পোস্টার ৪৮ ঘন্টায় ২ হাজার শেয়ার হয়েছিলো।

এদিকে পোস্টারটি শেয়ার করার পাশাপাশি ওই পোস্টটিতে প্রায় ৯৩ হাজারের বেশি লাইক এবং ১১ হাজারের বেশি কমেন্ট পড়েছে। এসব কমেন্টের মধ্যে বেশিরভাগ কমেন্টই ছিল ইতিবাচক। এবং ভিন্ন ধরণের সিনেমা আনার কারণে অনেকেই জাজ মাল্টিমিডিয়া এবং ‘জ্বিন’ সিনেমার কলাকুশলীদের শুভকামনাও জানাচ্ছেন।
‘জ্বিন’ সিনেমাটিতে সজল এবং পূজার পাশাপাশি আরো অভিনয় করবেন রোশান ও নবাগতা মুন সহ আরো অনেকে।