জায়রা ওয়াসিমকে নিয়েই নিজের সেই মন্তব্যের জন্য রবিনা এখন অনুতপ্ত। StarGolpo.com

419

শেষে অনুতপ্ত হলেন অভিনেত্রী রবিনা । ডিলিট করে দিলেন জায়রা ওয়াসিমকে ‘অকৃতজ্ঞ’ বলা তাঁর টুইট-বার্তা। তাঁর মত পরিবর্তনের কারণ সোশ্যাল মিডিয়ায় ঘুরতে থাকা একটি ভিডিও। সেখানে দাবি, স্বেচ্ছায় নয়, বর‌ং জায়রা নাকি অভিনয় ছাড়তে বাধ্য হয়েছেন।
এ বার রবিনার বক্তব্য, যদি এই দাবি সত্যি হয়, যদি সত্যিই জায়রা চাপের কারণে নতিস্বীকার করে থাকেন, তা হলে তিনি কিশোরীর জন্য দুঃখিত। রবিনার প্রশ্ন, জায়রাকে কি তাঁর দীর্ঘ বক্তব্য লিখতে বাধ্য করেছিল ম‌ৌলবাদীরা? দেশের যুব সম্প্রদায়ের কাছে জায়রা ছিলেন আদর্শ। মন্তব্য রবিনার।

এর আগে জায়রাকে এককথায় ‘অকৃতজ্ঞ’ বলেছিলেন রবিনা। তাঁর আপত্তি ছিল জায়রার অভিনয় ছাড়ার কারণ নিয়ে। সোশ্যাল মিডিয়ায় জায়রা জানিয়েছিলেন, তাঁর ইমান বা বিশ্বাস নষ্ট হচ্ছে বলে তিনি অভিনয় জগত থেকে বিদায় নিচ্ছেন। এই পথে থাকতে গিয়ে আল্লাহপাকের সঙ্গে তাঁর সম্পর্ক নষ্ট হয়ে যাচ্ছে। রবিনার মনে হয়েছিল এই কারণ দেখানো জায়রার ঠিক হয়নি। নিজের পুরনো মনোভাব তিনি নিজের কাছেই রাখতে পারতেন। যে ইন্ডাস্ট্রি তাঁর সবকিছু দিয়েছে তার প্রতি জায়রা অকৃতজ্ঞ। মনে হয়েছিল রবিনার।

নিজের সেই মন্তব্যের জন্য রবিনা এখন অনুতপ্ত। এখন মনে হচ্ছে, হয়তো জায়রা ওই কথাগুলো লিখতে বাধ্য হয়েছিলেন, যা নাকি তাঁর সিনেমাপ্রিয় মনকে আঘাত করেছে। কিন্তু এখন তাঁর নিজের মন্তব্যই নিজের কাছে কর্কশ বলে মনে হচ্ছে।

https://youtu.be/uJWQFBer7xM