ডিসেম্বরে হতে যাচ্ছে কোহলি-আনুশকার বিয়ে

326

ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি আসন্ন ডিসেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে একটি টেস্ট ও সীমিত ওভারের সিরিজে ‘ব্যক্তিগত কারণে’ ছুটি চেয়েছেন। কিন্তু কোহলির মতো দল-অন্তঃপ্রাণ খেলোয়াড়ের এই সময় ছুটি চাওয়াটা একটু কৌতূহলী করেছে অনেককে। ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে বিয়ে করতে চলেছেন কোহলি। ভারতীয় সংবাদমাধ্যমটি দাবি করেছে ডিসেম্বরে হতে যাওয়া এই বিয়ের জন্যই কোহলি ছুটি চেয়েছেন।

সংগৃহীত।

বিরাট কোহলি ও আনুশকা শর্মার প্রেমের সম্পর্ক প্রায় দুই বছরের। দুজন একই সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে হাজির হয়েছেন। ২০১৩ সালে ভারতীয় ক্রিকেট দলের ইংল্যান্ড সফরেও দলের সঙ্গী ছিলেন আনুশকা। পত্রপত্রিকায় এ নিয়ে আলোচনার ঝড় উঠেছিল। সম্প্রতি একটি পোশাক কোম্পানির টিভি বিজ্ঞাপনে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে। সেখানে বর-কনের মতো তাঁরা দুজনও পরস্পর পরস্পরকে প্রতিশ্রুতি দিয়েছেন। তবে আর অভিনয় করে নয়, সত্যিকারের ছাঁদনাতলাতেই বসতে চলেছেন এই তারকা জুটি।

আনুশকা যদি আসলেই ভারতীয় ক্রিকেটের ‌‌‘ফার্স্ট লেডি’তে পরিণত হন, তাহলে আসন্ন শ্রীলঙ্কা সিরিজে কোহলি খেলবেন না। এই খবরে সবচেয়ে খুশি হতে পারে শ্রীলঙ্কা ক্রিকেট দলও। তাহলে ভারতীয় ক্রিকেট টিমে বিরাট কোহলির মত দাপুটে খেলোয়ারের অনুপস্থিতি তাদের অনেকটাই নিশ্চিন্ত করবে। তবে বিরাট কোহলি ও আনুশকা শর্মার মধ্যে কেউই এখনো এ বিষয়ে কিছু বলেন নি।