আবারো আরিজিৎ সিং কে বাদ দিলেন সালমান খান! StarGolpo.com

312
ছবিঃ সংগৃহীত

গত বছর সালমান খান তার ব্লকবাস্টার হিট ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির গানে আরিজিৎ সিং এর কন্ঠ বাদ দিয়ে আতিফ আসলাম কে দিয়ে গান গাওয়ান। আরিজিতের সঙ্গে এ নিয়ে দ্বিতীয়বার ব্যক্তিগত সম্পর্কের জের ধরে সালমান খান এমনটা করলেন।

টাইগার জিন্দা হ্যায় ছবিতে ‘দিল দিয়া গাল্লা’ গানটি আরিজিতের বদলে সালমান খান আতিফ আসলামকে দিয়ে গাওয়ান। এর আগে সালমান খানের ‘সুলতান’ সিনেমার জাগ ঘুমেয়া গানটি আরিজিৎ গাইলেও পরে তা রাহাত ফাতেহ আলি খানকে দিয়ে ডাবিং করান। সালমান ও আরিজিতের এই দ্বন্দের পিছনের মূল কারন হল একবার এক অ্যাওয়ার্ড শো তে সালমান উপস্থাপনাকালীন সময় আরিজিৎ সিং কে অ্যাওয়ার্ড নেওয়ার জন্য স্টেজে ডাকেন। আরিজিত একদম সাদামাটা ড্রেস-আপে চপ্পল পরেই অনুষ্ঠানে হাজির হন এবং স্টেজে উঠেন ব্যাস এ নিয়ে সালমান ও আরিজিতের মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয়। এমনকি তারা দুজন স্টেজে রীতিমত বাকযুদ্ধে লিপ্ত হন। আরিজিতের এ ঘটনায় বেশ চটে যান দাবাং খান সালমান।

সেই দ্বন্দের রেশ ধরে আবারো ওয়েলকাম টু নিউ ইয়র্ক ছবির ‘ইশতেহার’ গানটি সালমান খান আরিজিতের বদলে আতিফ আসলাম কে দিয়ে গাওয়ান। ছাকরি তোলেতির পরিচালনায় ওয়েলকাম টু নিউ ইয়র্ক ছবিটি ফেব্রুয়ারির ২৩ তারিখ মুক্তি পাবে। ছবিতে অভিনয় করছেন দিলজিত, সোন্নাক্ষি সিনহা, করন জোহার, সুসান্ত সিং রাজপুত, লারা দত্ত, বোমান ইরানী ও রানা দাজ্ঞুবাতি।