বিয়ে নিয়ে যা বললেন বাঁধন

229

বিবাহ বিচ্ছেদের পর বাঁধন চার মাস কোন কাজ করেননি। একমাত্র মেয়ে সায়রাকে নিয়ে আছেন এখন। এর মধ্যেই এই অভিনেত্রী অনেকটাই নিজেকে পরিবর্তন করেছেন তার চিন্তা দিয়ে, ওজন কমিয়ে মনযোগী হয়ে আবার কাজে ফিরেছেন। এবার বিয়ে নিয়ে তিনি কিছু কথা বলেন।

বিবাহবিচ্ছেদের পর বাঁধনকে অনেক কথাই শুনতে হয়েছে। সবচেয়ে বেশি তিনি যে কথাটি শুনেছেন তা হল, কেন তিনি নিজের চেয়ে বেশি বয়সের একজন কে বিয়ে করেন?

এর উত্তরে বাঁধন বলেন, ‘আমি কখনো টাকার জন্য বয়সী কাউকে বিয়ে করিনি। একজন মানুষের সঙ্গে সংসার করার জন্য বিয়ে করি। সবাইকে একটি ব্যাপার নিশ্চিত করতে চাই, এই বিয়েটা আমার জীবনের সবচেয়ে ভুল ছিল।

বাঁধন ২০১০ সালে তাঁর চেয়ে ২০ বছরের বড় মাশরুর সিদ্দিকী সনেটকে ভালোবেসে বিয়ে করেন। প্রায় চার বছর সংসার করার পর ২০১৪ সালের ২৬ নভেম্বর আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাঁদের। বাঁধন-সনেট দম্পতির একটি কন্যাসন্তান রয়েছে। বিচ্ছেদের পর এখন মেয়েকে নিয়ে একাই থাকেন ৩৪ বছর বয়সী বাঁধন। তবে দীর্ঘদিন পর এ খবর সবাই জানতে পারে। ওই মাসের ৩ তারিখ মেয়েকে নিজের কাছে রাখতে স্বামী সনেটের বিরুদ্ধে থানায় মামলা করেন বাঁধন। সে মামলায় জয়ী হয়ে এখন তিনি মেয়েকে নিয়ে এক সাথে আছেন।

এই অভিনেত্রী আরও বলেন, নিজেকে প্রতিনিয়ত পরিবর্তন করেছি। এখন আর কোন কিছুতেই আমি ভয় পাই না। তিনি সংসার জীবনের একটি কথা এভাবে বলেন যে, ‘জীবনে এমন সব প্রশ্নের সম্মুখীন হয়েছি, বিশেষ করে সংসারজীবনের ঘটনা নিয়ে তাতে এখন আর কোনো প্রশ্নকেই ভয় করি না আমি। জীবনে শৃঙ্খলা অনেক গুরুত্বপূর্ণ। এটা আমার উপলব্ধি। আমি সব সময় একটি সুশৃঙ্খল জীবন মেনে চলার চেষ্টা করেছি আবার অনেক বিপদেও পড়েছি।