দোষী সাব্যস্ত হলেন সালমান খান, হতে পারে ৬ বছরের জেল! StarGolpo.com

312

শেষ পর্যন্ত দোষী সাব্যস্ত হলেন বলিউডের ভাইজান সালমান খান। বিশ বছরের আগে ভারতের যোধপুরে দুটি কৃষ্ণসার হরিণ শিকার করে আইনি জটিলতায় জড়ান বলিউড সুপারস্টার সালমান খান। সেই ১৯৯৮ সাল থেকে আজ অবধি সেই মামলা চলছে। অবশেষে মামলার রায় দিয়েছে যোধপুর আদালত। আর তাতে দোষী সাব্যস্ত হয়েছেন সালমান খান। বৃহস্পতিবার (৫ এপ্রিল) এই রায় দেয় আদালত।

আদালতের রায় অনুসারে সর্বোচ্চ ৬ বছরের জেল হতে পারে সালমানের। সাইফ আলী খান, টাবু, সোনালী বান্দ্রে ও নীলাম বেকসুর খালাস পান। ২০০৭ সালে যোধপুর জেলে কয়েকদিন ছিলেন সালমান। তারপর জামিনে মুক্ত হন তিনি। গত বছর এই মামলায় নির্দোষ প্রমাণিত হয়েছিলেন সালমান। কিন্তু এই রায়ের ওপর আবারও আপিল করা হয়।

সালমান খান যাতে মামলা থেকে খালাস পান সে কারণে মুম্বাইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে পূজা করেছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। মঙ্গলবার (০৩ এপ্রিল) রাতে সালমানের বোন অর্পিতা খান শর্মাকে নিয়ে মন্দিরে যান ক্যাটরিনা। এসময় তাদের সঙ্গে ছিলো সালমানের ভাগিনা আহিল শর্মা।অন্যদিকে, সালমানের রায় প্রসঙ্গে বলিউড অভিনেত্রী রানী মুখার্জিকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, ‘আমি সবসময় তার সঙ্গে রয়েছি এবং আমার ভালোবাসা সবসময় তার সঙ্গে থাকবে।’