অনিচ্ছা সত্ত্বেও মায়ের অনুরোধে চুম্মা গানে রাজি হয়েছিলেন মিম!

692
ছবিঃ সংগৃহীত

সুপারস্টার শাকিব খান ও জনপ্রিয় গ্ল্যামারাস নায়িকা বিদ্যা সিনহা মিম অভিনীত ‘আমি নেতা হবো’ ছবিটি সারা দেশে মুক্তি গতকাল মুক্তি পায়। উত্তম আকাশ পরিচালিত ছবিটি মুক্তির আগেই ইউটিউবে এর গানগুলো বেশ জনপ্রিয়তা পায়।

২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত শাকিব খানের সঙ্গে আপনার ‘আমার প্রাণের প্রিয়া’ ছবিটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল। দীর্ঘ ৯ বছর পর ফের শাকিবের সাথে মুক্তি পেল ‘আমি নেতা হবো’ ছবিটি। দীর্ঘদিন পর শাকিব খানের সঙ্গে ছবিতে অভিনয় করেছেন মিম। শুটিংয়ের অভিজ্ঞতা প্রসঙ্গে মিম বলেন, শাকিব ভাইয়া অনেক ফ্রেন্ডলি, কাজের অভিজ্ঞতা ভালো ছিল।

ছবিতে ‘চুম্মা’ গানটি দর্শক ভালোভাবে গ্রহণ করেছেন। ইউটউবে গানটি এখন পর্যন্ত ৪২ লাখ ১৭ হাজারের বেশি বার দেখা হয়েছে। ‘চুম্মা’ গানটি নিয়ে মিম বলেন, ‘চুম্মা চুম্মা’ গানটি এত হিট হবে, এটা আগে বুঝিনি। গানটির শুটিং আমরা থাইল্যান্ডে করেছিলাম।

তিনি আরো বলেন, ‘সত্যি বলতে পরিচালক যখন গানটির কথা আমাকে বলেছিলেন, তখন আমি তাঁকে বলেছিলাম, ছবিতে এই গানটি না থাকলেই ভালো হবে। আপনারা অন্য রোমান্টিক গান চিন্তা করুন। এখানে কিসের বিষয়টা অনেক বেশি আছে। আমার কথায় তাঁরা রাজিও হয়েছিলেন। যখন থাইল্যান্ডে গানের শুটিং করতে গেলাম, তখন জানলাম আমরা যে গানটির শুটিং করব, সেই গানটি যেকোনো কারণেই হোক আর করা সম্ভব নয়।’

মিম বলেন, ‘পরে সবাই ‘চুম্মা চুম্মা’ গানটির শুটিং করতে আমাদের বলেন। তখনো আমি রাজি না। আমার মা পরে আমাকে বোঝালেন যে গানটা খারাপ হবে না। শেষে গানটির শুটিং করেছিলাম। যা হোক গানটা ইউটিউবে রিলিজের পর দেখি দর্শক ভালোভাবেই গ্রহণ করছেন। এটা ইতিবাচক ব্যাপার।’