জামিন পেলেও ঝামেলা কাটেনি সালমান খানের! StarGolpo.com

176

গতকাল জামিনে মুক্তি পেয়ে সোজা মুম্বাইয়ে নিজের বাসায় ফেরেন বলিউড ভাইজান সালমান খান। দুপুরে তার জামিনের সংবাদ শুনেই তার বাসার সামনে ভিড় জমান হাজারো ভক্ত অনুরাগীরা! সালমানের জামিনের সংবাদ শুনেই শনিবার বিকাল থেকেই সালমান খানের মুম্বাইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে ভিড় করতে থাকেন হাজারো ভক্ত। কারো হাতে সালমানের প্ল্যাকার্ড, কারো হাতে ব্যানার, আবার কারো পরণে ‘বিং হিউম্যান’-এর টিশার্ট।

তবে জামিন পেলেও এখনই বিপদ থেকে মুক্তি পাচ্ছেন না ভাইজান। বরং তাকে আরো ঝামেলা পোহাতে হতে পারে। ৫০ হাজার টাকার ব্যক্তিগত মুচলেকা দিয়ে জামিন পান তিনি। আদালতের অনুমতি ছাড়া বিদেশ যাত্রা করতে পারবেন না ৫২ বছরের এই অভিনেতা। পাশাপাশি পরের শুনানির জন্য তাঁকে ৭ মে আদালতে আসতে হবে। বিষ্ণোই সম্প্রদায়ের আইনজীবী জানিয়েছেন, সালমানের জামিনের বিরোধিতা করে রাজস্থান হাইকোর্টে যাবেন তাঁরা।অপরদিকে সালমান খানের জামিনের বিরোধীতা করে রাজস্থান আদালতের দ্বারস্থ হওয়ার কথা জানিয়েছেন বিষ্ণোই সম্প্রদায়ের আইনজীবী।

এদিকে জামিনের খবর শুনে সালমানের বাড়িতে ভিড় করেন বলিউডের বেশ নামি দামি তারকারা। ছিলেন সাবেক প্রেমিকা ও সহ-অভিনেত্রী ক্যাটরিনা কাইফও! আর তার বাড়ির সামনে ভিড় করেন হাজারো ভক্ত অনুরাগী। জবাবে ভক্তদের উদ্দেশ্যে হাত নেড়ে অভিবাদন জানান সালমান।