প্রথমবারের মতো অক্ষয়ের সঙ্গে পারিনীতি চোপরা। StarGolpo.com

218
ছবিঃ সংগৃহীত

প্রথমবারের মত বলিউডে অক্ষয় কুমারের সাথে পারিনীতি চোপরাকে স্ক্রিন ভাগাভাগি করতে দেখা যাবে। বলিউডের সুপারস্টার অক্ষয় কুমারের নতুন ছবি ‘কেসারি’। এ ছবির মধ্য দিয়ে সারাগারি যুদ্ধের ঘটনা তুলে ধরা হবে।

ছবিতে হাভিলদার ইশার সিং এর চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে এবং পারিনীতি তার স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন। অক্ষয়ের সঙ্গে অভিনয় প্রসঙ্গে পারিনীতি বলেন, অক্ষয়ের সাথে ছবি করতে পেরে আমি অনেক খুশি। আগামী তিনদিনের ভেতর আমি ‘নামাস্তে ইংল্যান্ড’ ছবির শুটিং এর কাজে চলে যাবো তবে ‘কেসারি’ নিয়ে আমি বেশি আনন্দিত। অনেক আগে থেকেই আমার স্বপ্ন ছিলো অক্ষয় কুমারের সাথে কাজ করার। যেহেতু আমরা দুজনেই পাঞ্জাবী এবং আমরা একত্রে একটি পাঞ্জাবী ছবি করতে যাচ্ছি  তাই ‘কেসারি’ ছবির শুটিং নিয়ে আমি বেশ আগ্রহী।’

তবে বর্তমানে পারিনীতি তার ‘নামাস্তে ইংল্যান্ড’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এর আগে অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফ ‘নামাস্তে লন্ডন’ ছবি করেছলেন।

পারিনীতি বলেন, দুর্ভাগ্যবশত ছবির শুটিং সিডিউল অনুযায়ী আমাকে একসঙ্গে দুটি ছবির শুটিং এ কাজ করতে হবে। তাই আমি অমৃতসারে ‘কেসারি’ এবং লন্ডনে ‘নামাস্তে ইংল্যান্ড’ ছবির শুটিং এ কাজ করব।

ছবিটি পরিচালনা করবেন অনুরাগ সিং। করণ জোহরের প্রযোজনায় ‘কেসারি’ ছবির মাধ্যমে অক্ষয় ও করণ জোহর প্রথম বারের মত কোন প্রজেক্টের কাজ শুরু করতে যাচ্ছে।