দাবাং থ্রি তে গুরুত্বপূর্ণ ভূমিকায় প্রভু দেবা! StarGolpo.com

281

বেশ কিছুদিন থেকেই শোনা যাচ্ছিল সালমান খানের বিগ বাজেট সিনেমা দাবাং ৩ এ যুক্ত হচ্ছেন বলিউডের স্বনামধন্য ড্যান্স ডিরেক্টর প্রভু দেবা। সিনেমাতে প্রবীর ভূমিকা কি থাকছে তা নিয়ে এতদিন জল্পনা কল্পনা শোনা গেলেও প্রভুর কাছ থেকে কিছুই শোনা যাচ্ছিল না। এবার প্রথমবারের মত মুখ খুলেছেন প্রভু দেবা নিজেই। জানিয়েছেন, অভিনয় নয়, পরিচালনার জন্য ‘দাবাং ৩’ এর সাথে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

প্রভু দেবা গত সপ্তাহে মুম্বাই গেছেন ‘দাবাং ৩’ এর চুক্তি সই করতে। তারপরই এই তথ্য সবার কাছে নিশ্চিত করেছেন। প্রভুদেবা জানান, সালমান ও আরবাজের সাথে তাঁর সম্পর্ক দীর্ঘদিনের। দুই বন্ধুর অনুরোধ তাই প্রত্যাখ্যান করেননি। ২০০৯ সালে সালমানকে নিয়ে ‘ওয়ান্টেড’ তৈরি করেছিলেন প্রভু দেবা। এ সিনেমার মধ্য দিয়েই যেন পুনর্জন্ম হলো সালমান খানের।

‘দাবাং’-এর প্রথম ও দ্বিতীয় চলচ্চিত্রের পরিচালক ছিলেন যথাক্রমে অভিনব কাশ্যাপ ও আরবাজ খান। অবাক করার ব্যাপার হলো সালমানের খানের সুপারহিট দাবাং সিক্যুয়েলের একটি সিনেমাও এখনো দেখেননি প্রভু দেবা। শোনা যাচ্ছে তৃতীয় ছবিটি নিজের মত করে তৈরি করতে চান ‘দাবাং ৩’। তবে এর মানে এই নয় যে আগের সিনেমাগুলোর চরিত্রে আমূল পরিবর্তন আন্তে যাচ্ছেন প্রভু। বরং আগের চৰিত্গুলোকে তাদের মতোই দেখা যাবে বলে জানিয়েছেন তিনি।