কাঁদছেন শাকিব, স্বান্তনা দিচ্ছেন বোন দীপা খন্দকার। StarGolpo.com

392
ছবি সংগৃহীত

পুরোদমে চলছে ‘ভাইজান এলোরে’ সিনেমার শুটিং। শুটিং এর কাজে আগেই কলকাতায় গিয়েছিলেন শাকিব খান। শুটিং এর গানের ছবি রীতিমত ভাইরাল হয়ে পরে। এবার ছবিতে শাকিব খানের বড় বোনের চরিত্রে অভিনয় করা দীপা খন্দকার ফেসবুকে শুটিং এর কিছু ছবি পোষ্ট করেন। যার মধ্যে একটিতে দেখা যায় বোন দীপা খন্দকারের বুকে মুখ লুকিয়ে কাঁদছেন শাকিব।

দীপা খন্দকারের স্বামী শান্তিলালের সম্পত্তির প্রতি অনেক লোভ। সম্পত্তির জন্য তার স্ত্রী দীপা ও শ্যালক শাকিবের উপর নানাভাবে অত্যাচার চালায়। এসব অত্যাচার সহ্য করতে না পেরে স্বামীর বিরুদ্ধে দাড়ায় দীপা। তখন শাকিবের উপর অত্যাচার করলে সে ভয়ে বোনের কোলে নিজেকে আড়াল করে রাখেন। এমনই একটি ক্লাইমেক্সের দৃশ্যের শুটিং ছিল এটি।

দীপা খন্দকার বলেন, ‘আমরা কলকাতায় ম্যাকলিন নামের একটি শুটিং সেটে ইনডোরে শুটিং করছি। ১৬ মার্চ এখানে শুটিং শেষ হয়ে যাবে। ১৭ মার্চ দেশে ফিরব। অনেক ভালো লাগছে ছবিটিতে অভিনয় করতে। সব প্রিয়মুখ, পরিবারের আবহেই কাজ করছি।’

শুটিং চলাকালীন আরো কিছু ছবি শেয়ার করেন দীপা খন্দকার,

Posted by Deepa Khandakar on Thursday, March 8, 2018

ছবিটি প্রসঙ্গে দীপা খন্দকার আরও বলেন, ‘এ ছবিতে মোট তিনটি নারী চরিত্র রয়েছে, একটি আমি আর অন্য দুটি করবেন পশ্চিমবঙ্গের শ্রাবন্তী চ্যাটার্জি ও পায়েল সরকার।

Posted by Deepa Khandakar on Thursday, March 8, 2018

আমার দৃষ্টিকোণ থেকেই ছবির নামকরণ করা হয়েছে। যেখানে এক বোনপাগল ভাইয়ের গল্প দেখা যাবে। আমি আশা করছি দর্শক এই ছবিতে আমাকে ভালোভাবেই গ্রহণ করবেন। এখানে আমার বিপরীতে অভিনয় করছেন কলকাতার শান্তিলাল মুখোপাধ্যায়।’

Posted by Deepa Khandakar on Thursday, March 8, 2018

ভাইজান এলোরে ছবিটি পরিচালনা করছেন জয়দেব মূখার্জি। এ ছবিতে দীপা খন্দকারের স্বামী অভিনেতা শাহেদ আলীও থাকছেন বলে জানা গেছে। শাকিব খান, শ্রাবন্তী, দীপা খন্দকার ছাড়াও ছবিতে আরো অভিনয় করছেন মনিরা মিঠু, রজতব দত্ত, শাহেদ আলী সহ আরো অনেকে। এবছর িদে ছবিটি মুক্তি পাবে।