কঠিন রোগে আক্রান্ত ইরফান, অসুস্থ দীপিকাও

157
ছবিঃ সংগৃহীত

সম্প্রতি ‘হিন্দি মিডিয়াম টু’-এর শুটিং শুরু করার কথা তার। দীপিকা পাডুকোনের সঙ্গেই ‘হিন্দি মিডিয়াম টু’-এর স্ক্রিন শেয়ার করবেন ইরফান খান। কিন্তু, একদিকে দীপিকা যখন কাধের চোট নিয়ে অসুস্থ, তখন ইরফান খানও খুব একটা ভাল নেই। আর সেই খবর ভক্তদের নিজেই জানিয়েছেন ইরফান।

সম্প্রতি টুইটারে একটি পোস্ট শেয়ার করেন ইরফান খান। যেখানে তিনি জানান, তার শরীর ভাল নেই। বেশ কঠিন অসুখে আক্রান্ত তিনি। অসুখ সারিয়ে সুস্থ হয়ে উঠতে ভক্তরা যাতে তাকে সাহায্য করেন, তার পাশে থাকেন, সেই আবেদনও জানিয়েছেন ইরফান।

সেই সঙ্গে, তার শরীর খারাপ নিয়ে যেন কোনও ধরনের গুজব না ছড়ানো হয়, সেই আবেদনও জানিয়েছেন তিনি। তাকে সুস্থ করে তুলতে তার পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা সব সময় পাশে আছেন বলেও সোশ্যাল সাইটে জানিয়েছেন ইরফান। আর তাই, এবার সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে আসতে ভক্তদের আশীর্বাদও চান বলে জানান ৫১ বছরের ইরফান খান।

বেশ কিছুদিন ধরে অসুস্থ দীপিকা পাডুকন। কাধের চোট নিয়ে হায়দরাবাদে ফিরেও গিয়েছিলেন দীপিকা। সেই থেকে বাড়িতেই ছিলেন। কিন্তু, শ্রীদেবীর মৃত্যুর খবর পাওয়ার পর মুম্বই ফিরে আসেন। দীপিকা এখন আপাতত কিছুদিন বিশ্রাম নেবেন। কাধের ব্যথা কমলে তবেই ফের ফ্লোরে ফিরবেন।