বাবা হিসেবে মেয়েকে যে উপদেশ দিলেন সাইফ

276

বলিউডের ছোট নবাব সাইফ আলি খানের মেয়ে সারা আলী খানের বলিউডে অভিষেকের দিন ঘনিয়ে এসেছে। সাইফ কন্যা সারা আলি খান ‘কেদারানাথ’ ছবির মধ্য দিয়ে হতে যাচ্ছেন নায়িকা। তাই বাবা হিসেবে তাঁর একটা দায়িত্ব হল মেয়েকে সঠিক উপদেশ দিয়ে সঠিক পথে পরিচালনা করা।

সাইফ আলি খান মেয়েকে কি উপদেশ দিয়েছেন সে ব্যাপারটি প্রকাশ করেছেন গণমাধ্যমে।

তিনি তাঁর মেয়েকে বলেছেন, ‘আমাদের চারপাশে এমন কিছু ঘটে, যা আমাদের মনের ওপর খুব প্রভাব ফেলে। আমাদের মনোযোগে ব্যাঘাত ঘটায়। নানা রকম কথা কানে আসবে। অনেক গুজব ছড়াবে। ওসব মনে নিয়ো না।’

বলিউডে সবার সাথে প্রতিযোগিতা না করে কিভাবে কাজ করতে হয় সেই উপদেশও তার মেয়েকে দিয়েছেন এই অভিনেতা। তিনি বলেন, ‘সারাকে বলেছি মন দিয়ে কাজ করো। আমাদের কাজ এবং তা দর্শকের কাছে পৌঁছানোর মাঝে অনেক বাধা আসে, সেসবকে পাত্তা দিয়ো না। আর আমরা তো স্টার। গ্যালাক্সিতেও অসংখ্য স্টার অর্থাৎ তারা থাকে। এরা প্রত্যেকে আলাদা। এরা কেউ কারোর সঙ্গে প্রতিযোগিতা করে না। তাই সারাকে বলেছি, কোনো প্রতিযোগিতার মধ্যে যেও না’।

সাইফ আলী খান অভিনীত ছবি ‘শেফ’ সম্প্রতি মুক্তি পেয়েছে।  আর ওদিকে সারা আলী খান অভিনীত প্রথম ছবি ‘কেদারানাথ’ এর প্রথম ঝলক মুক্তি পেয়েছে এ মাসেই। ছবিতে সারার নায়ক সুশান্ত সিং রাজপুত। বলিউডে আসার ব্যাপারে এর আগে সারা আলি খান কে কিছু টিপস দিয়েছিলেন সাইফ আলি খানের স্ত্রী কারিনা কাপুর খান।