‘সুপার থার্টি’ সিনেমার শুটিং সেটে নিরাপত্তা জোরদার

286
ছবিঃ সংগৃহীত

জনপ্রিয় বলিউড অভিনেতা ‘গ্রীক গড’ খ্যাত হৃতিক রোশান বেশ কয়েকদিন আগে তার ‘সুপার থার্টি’ সিনেমার শুটিং শুরু করেছেন। এ সিনেমার শুটিং সেটে নিরাপত্তা জোরদারের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। ভারতীয় গণিতবিদ আনন্দ কুমারের বায়োপিক ‘সুপার থার্টি’। সিনেমাটি নিয়ে ভক্তদের কৌতূহল অনেক। তাই শুটিং শুরুর পর থেকেই ইন্টানেটে ভাইরাল হচ্ছে শুটিংয়ের মুহূর্তে হৃতিকের নানা স্থিরচিত্র। শুটিংয়ের সময় ভিড় করা লোকজনের মাধ্যমেই এটি হচ্ছে বলে ধারণা করছেন নির্মাতারা। কয়েকদিন আগেও এরকম ঘটনা ঘটেছে। এতে একদমই খুশি নন নির্মাতারা। তারা চাইছেন ‘সুপার থার্টি’ সিনেমা নিয়ে এ কৌতূহল যেন মুক্তি পর্যন্ত অটুট থাকে। ভবিষ্যতে যেন এমনটা না হয় এ কারণে শুটিং সেটে নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন তারা।

সাধারণত স্টাইলিশ পোশাক ও সুদর্শনভাবে পর্দায় দেখা যায় হৃতিককে। তবে এবার গণিতবিদ আনন্দ কুমারের বায়োপিকের প্রয়োজনে সাদামাটাভাবে দর্শকের সামনে হাজির হচ্ছেন বলিউড সুপার হিরো কৃষ। এর আগে সিনেমাটিতে হৃতিকের ফার্স্ট লুক প্রকাশের পর সবার কাছ থেকে বেশ প্রশংসা পায়। এ সিনেমায় আনন্দ কুমার রূপে হৃতিককে দেখতে মুখিয়ে আছেন তার ভক্তরা।

সুপার থার্টি সিনেমাটি পরিচালনা করছেন বিকাশ বেহল। এতে হৃতিকের সঙ্গে অভিনয় করছেন ম্রুণাল ঠাকুর। ফ্যান্থম ফিল্মস ও রিলায়েন্স এন্টারটেইনমেন্ট পরিবেশিত সিনেমাটি ২০১৯ সালের ২৫ জানুয়ারি মুক্তির কথা রয়েছে।