কিভাবে সিনেমায় এলেন নায়ক বনি? (ভিডিও)

536

বনি সেন গুপ্ত, টলিউডে বেশ পরিচিত একটি নাম। বেশ কয়েকটি ছবি করার সুবাদে কারো কারো প্রিয় নায়কও এখন বনি। কিভাবে চলচ্চিত্রে অভিষেক ঘটল বনির তা জানালেন বনি নিজেই। বনি বলেন,” ‘বরবাদ’-এর পরে সে ভাবে পরিচিতি পাইনি। প্রায় দেড় বছর বসে ছিলাম। আমি রাজদা’র (চক্রবর্তী) কাছে কৃতজ্ঞ। কারণ, ‘যোদ্ধা’য় ওঁকে অ্যাসিস্ট করার সুযোগ পেয়েছিলাম। সেটাই অভিনয়ের খুঁটিনাটি শিখতে সাহায্য করেছে।”

তবে বনি এও জানান অভিনেতা হওয়াটা তার স্বপ্ন ছিলনা। বনি বলেন,” বাবা-মা সিনেমার সঙ্গে যুক্ত থাকলেও আমার প্রথম প্রেম ছিল ক্রিকেট। হঠাৎই টাইফয়েড হয়ে শারীরিক ভাবে সম্পূর্ণ দুর্বল হয়ে পড়ায় তখনই ক্রিকেটের ইতি। এর পরে পাপা (পরিচালক অনুপ সেনগুপ্ত) বলেছিল, ‘তুই আমাকে অ্যাসিস্ট কর।’ পাপার সহকারী হিসেবে কাজ করতে গিয়েই গ্ল্যামার দুনিয়ার প্রেমে পড়ে যাই। সেই শুরু…।”

অবশ্য অনেকেই বলে থাকেন বাবা পরিচালক আর মা ইম্পার চেয়ারম্যান হওয়ায় বনির ক্যারিয়ারের পথটা এতো মসৃন। কিন্ত বনি ব্যাপারটিকে উড়িয়ে দিয়ে বলেন ,’অভিনয়ে আসার চার বছর আগে থেকেই আমি নানা জায়গায় নিজের পোর্টফোলিও পাঠিয়েছি। অনেকেই বলতেন অপেক্ষা করতে। আর সত্যিটা হল ‘বরবাদ’-এর সময়ে মা (পিয়া দাস) ইম্পাতে ছিল না। ‘পারব না…’র শুরুর সময়ে মা ইম্পাতে যোগ দেয়। তখনও মা চেয়ারম্যান হয়নি। কিন্তু পরিশ্রমটা নিজেকেই করতে হয়েছে।”