এবার বুবলীকে নিয়ে আসছেন ‘ক্যাপ্টেন খান’। StarGolpo.com

535
ছবিঃ সংগৃহীত

শাপলা মিডিয়ার কর্নধার সেলিম খানের সঙ্গে কথা বলে দিন পাঁচেক আগেই জানা যায় যে, পরিচালক সমিতিতে নতুন একটি ছবির নাম নিবন্ধন করা হয়েছে, যার নাম ‘ক্যাপ্টেন খান’। আর এই ছবির নাম ভূমিকায় অভিনয় করবেন ঢালিউড কিং শাকিব খান। তবে এই ছবির সবচাইতে বড় চমক হচ্ছে ছবিতে দুই বাংলা থেকে দুইজন নায়িকা থাকবে।

ক্যাপ্টেন খান ছবিটি পরিচালনা করবেন ওয়াজেদ আলি সুমন। তিনি স্টার গল্পকে বলেন, ‘ক্যাপ্টেন খান’ ছবির নায়ক শাকিব খান থাকছেন এটা আগে থেকেই সবাই জানেন।’ কিন্তু তার নায়িকা কে থাকছেন? সেই প্রশ্নের উত্তর পাওয়া যায়নি গত সপ্তাহে। নির্মাতা সুমন বলেন, ‘ছবিতে দুইজন নায়িকা থাকবেন। বাংলাদেশ থেকে থাকবেন হালের জনপ্রিয় নায়িকা বুবলী এবং কলকাতা থেকে থাকছেন পায়েল মুখার্জি।’

নির্মাতা সুমন আরো বলেন, আগামী ২৩ মার্চ ছবিটির শুভ মহরত হবে এবং ২৪ মার্চ থেকে ছবিটির শুটিং শুরু হবে।

নিজের নামের সঙ্গে মিল রেখে ‘কিং খান’, ‘নাম্বার ওয়ান শাকিব খান’, ‘মাই নেইম ইজ খান’ সহ বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন শাকিব খান। এবার তিনি নিয়ে আসছেন নতুন চমক ‘ক্যাপ্টেন খান’।

জানা গিয়েছিল ছবিতে দুইজন নায়ক থাকার কথা থাকলেও নির্মাতা ওয়াজেদ আলি সুমন জানান ছবিতে একজন নায়কই থাকছেন। তিনি আর কেউ নন ঢালিউড সুপারস্টার শাকিব খান।

বর্তমানে শাকিব ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমায় অভিনয় করছেন। উত্তম আকাশ পরিচালিত এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলি।

গত ১৬ ফেব্রুয়ারি শাকিব খান অভিনীত ‘আমি নেতা হবো’ নামের সিনেমাটি মুক্তি পেয়েছে। উত্তম আকাশ পরিচালিত এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম।