শাড়িতে উষ্ণতা ছড়ালেন কিম কার্দাশিয়ান!

173
ছবিঃ সংগৃহীত

উইকিপিডিয়াতে সবচাইতে বেশি সার্চড হয়ে ১ নম্বরে থাকা ব্যক্তি কিম্বলে কার্দাশিয়ান ওয়েস্ট। তিনি একজন মার্কিন সেলিব্রিটি। আলোচনা ও সমালোচনা- দুটোর প্রতি তীব্র আকর্ষণ তার। সবসময়ই চেষ্টা করেন কোনো না কোনো একটা কিছু দিয়ে নিজেকে শিরোনামে রাখতে। হলিউড তারকা কিম কার্দাশিয়ান যাকে বিকিনি কিংবা স্পল্পবসনেই দেখতে অভ্যস্ত দুনিয়া তাকে এবার শাড়িতে দেখা গেল। বাঙালি ডিজাইনার সব্যসাচী মুখ্যোপাধ্যায়ের আইডিয়াতে নিজেকে শাড়িতে সাজিয়ে নিলেন কিম। যে শাড়ি পরে নিজের স্টাইলে ভোগ ম্যাগাজিনের জন্য ফটোশুট করলেন কিম।

সেখানে শাড়ি পরা ছবি শেয়ার করেছেন তিনি ফেসবুকে। ৩৭ বছর বয়সী রিয়্যালিটি শোয়ের স্টার কিম তার সম্প্রতিক ছবিতে মাত করে দিয়েছেন ভক্তদের। সোশ্যাল মিডিয়াও কিমের এই সম্মোহনী ছবিতে মুগ্ধতা প্রকাশ করছে। ফলে ম্যাগাজিনের এই ছবিগুলি ক্রমেই ভাইরাল হয়ে উঠতে শুরু করেছে।

গাঢ় মেরুন বা ওয়াইন রঙের শাড়িতে কিম মোহময়ী হয়ে উঠেছেন। শুধু শাড়ি নয়, অনামিকা খান্নার ডিজাইন করা লহেঙ্গা চোলিতেও মোহময়ী কিমকে দেখা গেছে। গানা গেল, ভোগ’র মার্চ ২০১৮ ইস্যুর কভারে থাকছে এই ফটোশুটের সেরা ছবিটি। ইতিমধ্যেই কিমের ছবি মন মজিয়েছে বহু ফ্যাশন ডিজাইনারের।