মেলেনি শ্রীদেবী’র ডেথ সার্টিফিকেট, দেহ ফেরৎ পাওয়া নিয়ে অনিশ্চয়তা

237
ছবিঃ সংগৃহীত

শনিবার রাতে দুবাইয়ে প্রয়াত হন বলিউডের খ্যাতিমান অভিনেত্রী শ্রীদেবী। হৃদরোগে আক্রান্ত হয়ে গত ২৪ ফেব্রুয়ারি রাত ১১টা থেকে সাড়ে ১১টার মধ্যে দুবাইতে মৃত্যু হয়েছে শ্রীদেবীর। প্রায় দুইদিন কেটে গেলেও এখনও পর্যন্ত পাওয়া যায়নি ময়নাতদন্তের রিপোর্ট। পরিবারের হাতে আসেনি ডেথ সার্টিফিকেটও।

সব মিলিয়ে দুবাই থেকে কখন শ্রীদেবীর মরদেহ মুম্বই আসতে পারে তা নিয়ে এখনও পর্যন্ত অনিশ্চয়তা রয়েছে। বিভিন্ন ভারতীয় গনমাধ্যমের তরফে জানা যাচ্ছে, দুবাইয়ের স্থানীয় সময় দুপুর দুইটায় শ্রীদেবীর মরদেহ নিয়ে বিশেষ বিমানে রওনা হতে পারেন বনি কপূর ও পরিবারের অন্য সদস্যরা। তবে আজই শেষকৃত্য হবে কিনা তা নিয়েও অনিশ্চয়তা রয়েছে।

তবে এই মুহূর্তে অনিল কপূরের বাড়িতে রয়েছেন শ্রীদেবীর দুই মেয়ে জাহ্নবী এবং খুশি কপূর। বলি মহলের তারকারা সেখানেই তাঁদের সঙ্গে দেখা করতে যাচ্ছেন। অভিনেত্রীর প্রিয় রং ছিল সাদা। সেই রঙেই তিনি নিজের ঘর সাজাতে ভালবাসতেন। সে কথা মনে রেখেই শেষযাত্রার আগে তাঁর বাংলো সাজানো হচ্ছে সাদা ফুলে।

এ দিকে গত রবিবার শ্রীদেবীর মৃত্যুর খবর প্রকাশ্যে আসার পর থেকেই মুম্বাইয়ের ভারসোভায় তাঁর বাংলোর সামনে ভিড় করতে থাকেন ভক্তরা। সকলেই শেষবার শ্রদ্ধা জানাতে যান প্রিয় নায়িকাকে। কিন্তু অভিনেত্রীকে কখন তাঁর বাড়িতে শেষবারের জন্য নিয়ে আসা হবে তা এখনই জানা যাচ্ছে না।