দুই নায়িকাকে নিয়ে এবার শাকিবের ‘ক্যাপ্টেন খান’। StarGolpo.com

3032
ছবিঃ সংগৃহীত

‘আমি নেতা হবো’ সিনেমার উম্মাদনা থামতে না থামতেই এলো শাকিব খানের নতুন আরেকটি সিনেমার ঘোষনা। নিজের নামের সঙ্গে মিল রেখে ‘কিং খান’, ‘নাম্বার ওয়ান শাকিব খান’, ‘মাই নেইম ইজ খান’ সহ বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। এবার তিনি নিয়ে আসছেন নতুন চমক ‘ক্যাপ্টেন খান’। নতুন এ সিনেমায় নাম ভূমিকায় দেখা যাবে তাকে।

জানা যায় স্যার নেমের সঙ্গে মিল রেখে করা আগের ছবি গুলোর নামের সঙ্গে ছবির মিল থাকলেও গল্পের কোনো মিল থাকবে না। ছবিটির গল্প রেডি। তবে এই ছবির সবচাইতে বড় চমক হচ্ছে এই ছবিতে দুই জন নায়ককে দেখা যাবে।

শাপলা মিডিয়ার কর্নধার সেলিম খান স্টার গল্পকে বলেন, ‘ছবির গল্প রেডি। ছবিতে দুইজন নায়ককে দেখা যাবে। ছবিতে পরিচালকও থাকবেন দুইজন। বাংলাদেশ থেকে পরিচালনা করবেন উত্তম আকাশ এবং পশ্চিম বঙ্গ থেকে একজন পরিচালক থাকবেন। তবে পশ্চিমবঙ্গের পরিচালকের নাম তিনি বলেন নি।

ছবিতে নায়িকা প্রসঙ্গে তিনি বলেন, ‘ছবিতে নায়িকাও থাকবেন দুইজন। বাংলাদেশ থেকে একজন এবং কলকাতা থেকে একজন।’ তবে নায়িকার নাম জানতে চাইলে তিনি বলতে রাজি হননি। ছবির নায়ক প্রসঙ্গে তিনি বলেন, ‘ক্যাপ্টেন খান ছবিতে দুইজন নায়কের মধ্যে একজন শাকিব খান এবং আরেকজন কলকাতা থেকে নেওয়া হবে।’

সম্প্রতি সিনেমাটির নাম বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে নিবন্ধন করা হয়েছে। সিনেমাটি প্রযোজনা করবে শাপলা মাল্টিমিডিয়া। সবকিছু ঠিকঠাক থাকলে মে মাস থেকে ছবির শুটিং শুরু হবে।

বর্তমানে শাকিব ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমায় অভিনয় করছেন। উত্তম আকাশ পরিচালিত এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলি।

গত ১৬ ফেব্রুয়ারি শাকিব খান অভিনীত ‘আমি নেতা হবো’ নামের সিনেমাটি মুক্তি পেয়েছে। উত্তম আকাশ পরিচালিত এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম।