বুধবার ঢাকায় আসছেন জিৎ

268
ছবি: সংগৃহীত

সদ্য মুক্তি পেয়েছে টলিউড তারকা জিতের নতুন ছবি ‘ইন্সপেক্টর নটি কে’। একই সঙ্গে সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ২৬ জানুয়ারি (শুক্রবার)। ছবিটির প্রচারণা ও সংবাদ সম্মেলনে অংশ নিতে ২৪ জানুয়ারি (বুধবার) ঢাকায় আসবেন জিৎ। খবরটি নিশ্চিত করেছেন ‘ইন্সপেক্টর নটি কে’র আমদানিকারক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

জাজ মাল্টিমিডিয়া প্রতিষ্ঠানটির কর্ণধার আবদুল আজিজ বলেন, ২৪ তারিখ (বুধবার) সকালে জিৎ ঢাকায় আসবেন। ওইদিন বিকেলে ‘ইন্সপেক্টর নটি কে’ নিয়ে গণমাধ্যমের সঙ্গে তিনি কথা বলবেন। জিতের সঙ্গে বাংলাদেশের নুসরাত ফারিয়াও থাকবেন। ২৬ জানুয়ারি বাংলাদেশে ‘ইন্সপেক্টর নটি কে’ মুক্তি পাবে।

গেল বছর জিতের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান জিৎস ফিল্ম ওয়ার্কস ও বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনায় ‘ইন্সপেক্টর নটি কে’র কাজ শুরু করে। পরবর্তীতে বাংলাদেশে যৌথ প্রযোজনার নীতিমালা ও প্রিভিউ কমিটি চূড়ান্ত না হওয়ায় জাজ যৌথ প্রযোজনা থেকে সরে আসে।

গেল ১৯ জানুয়ারি এককভাবে ‘ইন্সপেক্টর নটি কে’ পশ্চিমবঙ্গে মুক্তি পায়। এরপর আগামী ২৬ জানুয়ারি সাফটা চুক্তির ভিত্তিতে ‘ইনস্পেক্টর নটি কে’ বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে। এই ছবি পরিচালনা করেছেন ভারতের পরিচালক অশোক পতি। ‘ইন্সপেক্টর নটি কে’ হতে যাচ্ছে জিৎ-ফারিয়া জুটির তৃতীয় ছবি।

বাংলাদেশে এটি জিতের প্রথম সফর নয়। এর আগে বাদশা, বস ২ ছবির শুটিং ও মুক্তির আগে প্রচারণায় অংশ নিতে একাধিকবার ঢাকায় এসেছিলেন তিনি।