সদ্য মুক্তি পাওয়া টলিউড তারকা জিতের নতুন ছবি ‘ইন্সপেক্টর নটি কে’। একই সঙ্গে সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ২৬ জানুয়ারি (শুক্রবার)।

এ ছবির প্রচারণা ও সংবাদ সম্মেলনের আয়োজন করেছে আমদানিকারক প্রতিষ্ঠান। ছবিটির প্রচারণায় অংশ নিতে আজ ঢাকায় আসলেন জিৎ। এ তথ্য নিশ্চিত করেছে জাজের কর্ণধার আব্দুল আজিজ।

এ প্রসঙ্গে আব্দুল আজিজ বলেন, ‘আজ সকালে জিৎ ঢাকায় এসেছেন। বিকালে ‘ইন্সপেক্টর নটি কে’ নিয়ে গণমাধ্যমের সঙ্গে তিনি কথা বলবেন। জিতের সঙ্গে বাংলাদেশের নুসরাত ফারিয়াও থাকবেন। সাফটা চুক্তির ভিত্তিতে বাংলাদেশে মুক্তি পাচ্ছে ছবিটি’।

এর আগে সাফটা চুক্তির আওতায় দেবের ‘ককপিট’ ছবিটি মুক্তি পেয়েছিল বাংলাদেশে, পশ্চিম বাংলায় ছবিটি ভালো চললেও বাংলাদেশে তেমন ভালো ব্যবসা করতে পারে নি। এছাড়া কয়েকদিন আগে ‘জিও পাগলা’ রিলিজ পায় বাংলাদেশে কিন্তু ‘ককপিট’ এর মতো একই দুর্দশা হয়েছে ছবিটির, প্রেক্ষাগৃহগুলোতে তেমন চলেনি।

বাংলাদেশে ‘ইন্সপেক্টর নটি কে’ ছবিটি আমদানি করছে জাজ মাল্টিমিডিয়া। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন কলকাতার জিৎ ও বাংলাদেশের নুসরাত ফারিয়া।

বাংলাদেশে এটি জিতের প্রথম সফর নয়। এর আগে বাদশা, বস ২ ছবির শুটিং ও মুক্তির আগে প্রচারণায় অংশ নিতে একাধিকবার ঢাকায় এসেছিলেন তিনি।