ডিসেম্বরে মুক্তি পাচ্ছে আরিফিন শুভর ‘ভালো থেকো’

431
সংগৃহীত।

ঢালিউডের বর্তমান সময়ের জনপ্রিয় নায়ক আরিফিন শুভর ‘ঢাকা অ্যাটাক’ সিনেমাটি চতুর্থ সপ্তাহ চলছে দেশের একাধিক হলে। পাশাপাশি প্রদর্শিত হচ্ছে উত্তর আমেরিকায়। সে সময় জানা গেল আরিফিন শুভর অন্য সিনেমার মুক্তির খবর। সিনেমাটির নাম ‘ভালো থেকো’।

‘ভালো থেকো’ সিনেমাটি মুক্তি পাচ্ছে ২২ ডিসেম্বর। এতে শুভর বিপরীতে আছেন তানহা তাসনিয়া। নতুন একটি পোস্টার প্রকাশের পাশাপাশি মুক্তির দিনক্ষণ জানানো হয় ফেসবুকের অফিসিয়াল পেজে।

সংগৃহীত।

দিল মোহাম্মদ দিল এর চিত্রনাট্যে ‘ভালো থেকো’ সিনেমাটি পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু। এই সিনেমায় তানহার নাম নীলা ও শুভর নাম জয়। ২০১৬ সালের অক্টোবরে মহরতের মাধ্যমে সিনেমাটির শুটিং শুরু হয়।

সিনেমাটি প্রসঙ্গে তখন শুভ বলেন, ‘জীবনের পথচলায় আমাদের অনেক মানুষের সাথে চলতে হয়। সবার সাথেই যে সম্পর্ক ভালো থাকে— তা না। এরপরও দিন শেষে আমরা খুব কমই বলতে পারি ‘ভালো থেকো’। এটা আসলে ছোট ছোট মানবিকতার গল্প’।

সংগৃহীত।

শোনা গিয়েছিল চলতি বছরের ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পাবে ‘ভালো থেকো’। ঈদুল ফিতরেও একই আওয়াজ শোনা যায়। অবশেষে ২২ ডিসেম্বর চূড়ান্ত হয় সিনেমাটি মুক্তির জন্য।

সিনেমাটি প্রযোজনা ও পরিবেশনা করছে দি অভি কথাচিত্র। নির্বাহী প্রযোজক হিসেবে আছেন জাহিদ হাসান অভি। আরিফিন শুভ ও তানহা তাসনিয়া ছাড়াও এই সিনেমায় আরো অভিনয় করেছেন রোজ, তানিন সুবহা ও মিশা সওদাগর।