সব থেকে কম বয়সে রেকর্ড গড়লেন রণবীর সিং

309
ছবিঃ সংগৃহীত

রণবীর সিং অভিনীত ‘পদ্মাবত’ ছবিটি তার জীবনে স্মরণীয় হয়ে থাকবে। একের পর এক রেকর্ড করে প্রশংসার সাগরে ভাসছেন উজ্জ্বল এই তারকা। তার অর্জিত সবচাইতে বড় রেকর্ডটি হলো ‘পদ্মাবত’ ছবির মাধ্যমে সম্প্রতি ২০০ কোটির ক্লাবে প্রবেশ করলেন। এর আগে আরও অনেক অভিনেতা ২০০ কোটির ক্লাবে প্রবেশ করেছেন৷ তবে ইয়াংস্টার দের মধ্যে রণবীরই এত দ্রুত এই রেকর্ড গড়েছেন।

পদ্মাবত ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও শহিদ কাপুর। কিন্তু খলনায়ক চরিত্রে অভিনয় করে সর্বাধিক প্রশংসা কুড়িয়েছেন রণবীর। ‘পদ্মাবত’ মুক্তির প্রায় দুই সপ্তাহ হয়ে গেছে। তবে দীপিকা বা শহিদের তুলনায় রণবীরের প্রশংসার ঝুলি বেশি ভারি। তার মেকআপ, অভিনয় প্রত্যক্ষ করিয়ে দেয় পুরোপুরি একজন অত্যাচারি শাসককে ফুটিয়ে তুলেছে যেমনটা বানসালী চেয়েছিলেন। আলাউদ্দিন খলজি কতটা ভালো বা কতটা মন্দ ব্যক্তি ছিলেন, তা বিতর্কিত ইস্যু। কিন্তু ছবিতে তাকে খারাপ হিসেবেই দেখানো হয়েছে৷ আর সেখানে রণবীরের পারফর্ম্যান্স অসাধারণ।

এই চরিত্রের জন্য খুব খেটেছিলেন বলে জানিয়েছিলেন রণবীর সিং। তা তার অভিনয়ের মধ্যেই ফুটে উঠেছে। শুরু থেকে শেষ তার দিক থেকে চোখ ফেরানো দায়৷ আর এবার তার ফলও পেলেন তিনি। সর্ব কনিষ্ঠ অভিনেতা হিসেবে ২০০ কোটির ক্লাবে নাম তুললেন।

এই সুখবর শোনা পর টুইটারে সঞ্জয় লীলা বানশালীকে ধন্যবাদ জানান রণবীর। জানান, পদ্মাবত দেখে তিনি নিজেও আপ্লুত৷ পদ্মাবত টিমের সঙ্গে যুক্ত থাকতে পেরে তিনি গর্বিত।