শুভশ্রী এলেন রোশানের শুটিং দেখতে

445

বাংলাদেশের চিত্রনায়ক রোশান ‘বেপরোয়া’ ছবির শুটিং করছেন হায়দ্রাবাদের রামুজি ফিল্ম সিটিতে। সেখানে তার ছবির শুটিং দেখতে এলেন কলকাতার জনপ্রিয় নায়িকা শুভশ্রী।
শুভশ্রী শাকিবের বিপরীতে ‘নবাব’ ছবিতে কাজ করে বাংলাদেশেও জনপ্রিয়তা পেয়েছেন। বর্তমানে তিনি শাকিবের নায়িকা হয়ে ‘চালবাজ’ নামে আরও একটি ছবির শুটিং করছেন।
হায়দ্রাবাদের রামুজি ফিল্ম সিটি থেকে রোশান গণমাধ্যমে বলেন, ‘শুভশ্রী দিদি আমাদের শুটিং ইউনিটের পাশেই শুটিং করছিলেন। আজ সন্ধ্যায় আমাদের ‘বেপরোয়া’ ছবির সেটে এসে শুটিং দেখলেন, পুরো টিম এবং আমাকে উইশ করে গেলেন। কিছুক্ষণ ছিলেন। আমরা সবাই আড্ডা মেরেছি।’

সংগৃহীত।

রোশানের বিপরীতে এই ‘বেপরোয়া’ ছবিতে অভিনয় করছেন ববি। তারা দুজনেই প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন। ছবিটি পরিচালনা করছেন কলকাতার জনপ্রিয় নির্মাতা রাজা চন্দ। যিনি টলিউডে নির্মাণ করেছেন ‘চ্যালেঞ্জ ২’, ‘প্রেম করেছি বেশ করেছি’, ‘লাভেরিয়া’, ‘রংবাজ’, ‘কেলোর কীর্তি’ ইত্যাদি সুপারহিট ছবি।
গত ২৭ আগস্ট সন্ধ্যায় রাজধানীর সোনারগাঁও হোটেলে ‘বেপরোয়া’ ছবির জাঁকজমক এক মহরত অনুষ্ঠিত হয়। রোশান-ববি ছাড়াও ছবিতে অভিনয় করছেন কাজী হায়াৎ, কমল, রেবেকা, চিকন আলী সহ আরো অনেকে।
‘বেপরোয়া’ কোনো যৌথ প্রযোজনার ছবি নয়, এককভাবে ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া। পরিচালক রাজা চন্দ ছাড়া নায়ক নায়িকা কলাকুশলী সবাই বাংলাদেশের।