প্রশংসিত সুপার হিরোইন ‘বিজলি’-র টিজার (ভিডিও)

398

দেশী সুপার হিরোইনের গল্পে নির্মিত হয়েছে ‘বিজলি’। ববির নিজস্ব প্রোডাকশন হাউজ ববস্টার ফিল্মস প্রযোজিত ‘বিজলি’ ছবিটি পরিচালনা করছেন নির্মাতা ইফতেখার চৌধুরী। আজ ডিজিটাল প্লাটফর্ম জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে ছবিটির ৪৭ সেকেন্ডের টিজার প্রকাশ করা হয়। সিক্রেটপাওয়ার নিয়ে এবার বাংলাদেশী সুপার হিরোইনকে অপশক্তির বিরুদ্ধে লড়তে দেখা যাবে। পৃথিবীতে সবসময় শুভশক্তির জয় হয় এবং অশুভ শক্তির পরাজয় হয় এটিই ছবিতে সুপার হিরোইন বিজলির মোটিভ। ববির আউটলুক, গল্পের দৃশ্যায়ন ছাড়াও লাইটিং, ক্যামেরা, সংলাপ সবকিছুই খুব দারুনভাবে সামঞ্জস্যপূর্ন ভাবে তুলে ধরা হয়েছে টিজারে। এছাড়া নজরকাড়া ভিজুয়াল ইফেক্টসের ব্যাবহার ছবিটিতে ভিন্নমাত্রা যোগ করেছে। এছাড়া উন্নত গ্রাফিক্স ও ভিজুয়াল ইফেক্টসের কারনে টিজারটি বেশ প্রশংসিত হয়েছে।

চলুন দেখে নেওয়া যাক টিজারটি-

ইফতেখার চৌধুরী পরিচালিত ‘বিজলি’ ছবিটি এপ্রিলের ১৩ তারিখ মুক্তি পাবে। ছবিটির নাম ভূমিকায় অভিনয় করছেন ববি। ছবিটিতে ববির বিপরীতে রয়েছেন কলকাতার রণবীর। ২০১৬ সালের মধ্যভাগে সিনেমাটির শুটিং শুরু হয়। বাংলাদেশ ছাড়াও ভারত, থাইল্যান্ড ও আইসল্যান্ড-এর অনেক লোকেশনে ছবিটির দৃশ্যায়ন করা হয়। সুপারহিরো সিনেমার ধরন অনুযায়ী এতে থাকছে চোখ ধাঁধানো ভিজ্যুয়াল ইফেক্টস।

‘বিজলি’র অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন কলকাতার শতাব্দী রায়, বাংলাদেশের ইলিয়াস কাঞ্চন, জাহিদ হাসান, আহমেদ রুবেল, দিলারা জামান ও শিমুল খান।