প্রতিযোগিতার দুনিয়ায় বন্ধুত্ব যেন সবচেয়ে দুর্লভ কিছু। টাকার গন্ধে কখন যে বন্ধুত্বের সম্পর্কটা ফিকে পরে যায়, তা টেরই পাওয়া যায় না। টলিউডের বন্ধুত্বগুলোও এর থেকে আলাদা কিছু নয়। চলুন তাহলে জেনে নেওয়া যাক ,টলিউড তারকারা বন্ধুত্ব নিয়ে কি ভাবেন ।

দেব: জীবনে বড় কিছু হয়ে যাওয়ার আগে বন্ধু বানানোটা খুব সহজ ।যখন আমার কিছুই ছিল না তখন সব অপ্রত্যাশিত জায়গা থেকে সাহায্য পেতাম। আজ যখন আমি সাকসেসফুল তখন যে সম্পর্কগুলো আমি মেন্টেন করি বা আমার সাথে অন্যরা করে , তা আর যাই হোক বন্ধুত্ব না, সো অফ। আমার স্কুল জীবনের বন্ধুরাই আমার একমাত্র বন্ধু যাদের কাছে আমি শুধুই দীপক অধিকারী, নায়ক দেব নই।

শুভশ্রী গাঙ্গুলি: টলিউডে সত্যিকারের বন্ধু বানানোর মতন ভাগ্যবতী আমি নই , তার মানে এই না যে আমার একেবারেই কোন বন্ধু নেই। আমার স্কুলের বন্ধুরাই আমার সবচেয়ে কাছের বন্ধু। কারন ওদের কাছেই একমাত্র আমাকে কোন মুখোশ পড়তে হয় না, কিন্তু সহকর্মীদের ব্যাপারে আমি খুবই সতর্ক। এদের সাথে কথা বলার আগে আমি দুইবার ভাবি। কারন এদের আমি কখনোই বন্ধু ভাবি না।

রাইমা সেন: আমার সব বন্ধুই এই টলি -বলি ইন্ডাস্ট্রির বাইরের মানুষ। রুপালি পর্দার মানুষদের সাথে আমি ঘুড়ি ফিরি , পার্টি করি , কিন্ত যখনই আবেগ অনুভূতি শেয়ারের ব্যাপারটা আসে তখন তারা আর আমার কেউ না। আমার স্কুল ফ্রেন্ডরাই তখন আমার একমত বন্ধু। বন্ধুত্বের মতন দায়িত্বপূর্ণ একটা সম্পর্ক প্রফেশনাল ওয়ার্ল্ড থেকে আশা করা যায় না।

ইয়াস দাসগুপ্ত: আমি মনে করি আমি এই ইন্ডাট্রিতে বিন্দু তৈরী করে আসি নি। ইটা আমার রুটি-রুজির জায়গা। এখানে সবাই সবার প্রতিযোগী। আর আমি এমনিতেও এখানে বন্ধু বানাতে আগ্রহী না কারন ইটা আমার কাজে ব্যাঘাত ঘটায়। কিন্ত আমার জীবনে এমন কিছু মানুষ আছে যারা সবসময় আমার পাশে আছে।