জন্মদিনে আনুশকার থেকে যেই উপহার পেয়ে উচ্ছ্বসিত প্রভাস

342
সংগৃহীত।

দক্ষিণের জনপ্রিয় নায়ক প্রভাস ‘বাহুবলী’ ছবিতে অভিনয় করে সবার কাছে বাহুবলী নামেই পরিচিত হয়ে গেছেন। আর আনুশকাও সেই ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধে আলোচিত হয়েছেন।

আর ‘বাহুবলী’ ছবির সাফল্যের সঙ্গে সঙ্গে প্রভাস ও আনুশকা নিজেদের ক্যারিয়ারে পেয়েছেন বাঁকবদল। পর্দার বাইরে দু-জনের প্রেম, বাগাদানের গুঞ্জনও রয়েছে। সে হিসেবে আজকাল আনুশকাকে প্রভাসের হবু স্ত্রীই মনে করছেন সবাই।

আজ ২৩শে অক্টোবর, সোমবার ছিল প্রভাসের জন্মদিন। এই জন্মদিনের পার্টিতে অনেক তারকার পাশাপাশি আমন্ত্রণ পেয়েছিলেন আনুশকাও। সবাই তাই প্রহর গুনছিলেন কী উপহার এনেছেন আনুশকা সেটা দেখার জন্য। আনুশকা নিশ্চয়ই প্রভাসের পছন্দমতই কোন উপহার দেবেন।

জানা যায়, প্রভাস ঘড়ি খুব বেশি পছন্দ করেন। সেটি জানেন আনুশকাও। তাই প্রেমিককে তার পছন্দের ঘড়ি দিয়ে মন রক্ষার চেষ্টা চালালেন তিনি। ঘড়িটি ছিল ‘ডিজাইনার ওয়াচ’। বাহুবলী ঘড়ি পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন সবার সামনে। আনুশকার উপহারটিই যেন তাঁর জন্মদিনের শ্রেষ্ঠ উপহার।

প্রভাসের জন্মদিনে এদিকে প্রকাশিত হয়েছে তাঁর নতুন ছবি ‘শাহো’ সিনেমার ফার্স্ট লুক। বাহুবলীর ইমেজ ভেঙে আবারো এক নতুন রূপে হাজির হচ্ছেন প্রভাস। আর প্রথম দর্শনেই সমালোচনাকদের প্রশংসায় ভাসছে ‘শাহো’। এই ছবিতে প্রভাসের বিপরীতে দেখা যাবে বলিউডের শ্রদ্ধা কাপুরকে।