গুগলে নিজেকে মৃত দেখে বিস্মিত সুপারম্যান! StarGolpo.com

177
ছবি সংগৃহীত

ম্যান অফ স্টিল খ্যাত সুপারম্যান চরিত্রে সারাবিশ্বে পরিচিতি পেয়েছেন হলিউড এক্টর হেনরি কেভিল। তাকে বর্তমানে সবাই সুপারম্যান হিসেবেই চেনেন। নিজের মধ্যে সবচেয়ে জনপ্রিয় এই সুপারহিরোকে যে বহন করে চলেছেন ছয় বছর ধরে। ভয়ংকর সব ভিলেনদের সাথে মোকাবেলা করে এখনো বহাল তবিয়তেই আছেন সুপারম্যান। এবার সেই শক্তিমান সুপারম্যানকেই যে মেরে ফেললো গুগল। অভিনেতা হেনরি কেভিল জানিয়েছেন, বেঁচে থাকা অবস্থাতেই গুগল তাকে মেরে ফেলেছে। অর্থাৎ তাকে মৃত হিসেবে তালিকাভুক্ত করা হয়েছে। গুগলে তার মৃত্যুর তারিখ দেখানো হচ্ছে ৩ মার্চ।

When you learn that you died 2 days ago….

A post shared by Henry Cavill (@henrycavill) on

৩৪ বছর বয়সী হেনরি জানান, বিষয়টি তাকে খুবই অবাক করেছে। তিনি তার ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন। পোস্টে তার মৃত্যুর তারিখ দেখা যাচ্ছে। তিনি লিখেছেন, ‘যখন আপনি জানতে পারবেন যে আপনি দুই দিন আগেই মারা গেছেন…।’

ডিসি এক্সটেন্ডেড ইউনিভার্স মুভিজ-এর ‘জাস্টিজ লিগ’ সিনেমাতে ‘সুপার ম্যান’ চরিত্রে অভিনয় করে আবারো ভক্তদের প্রশংসা পেয়েছেন কেভিল। জাস্টিজ লিগে তার ভয়ংকর রূপে আবির্ভুত হওয়া নিয়ে উচ্ছাস প্রকাশ করেছেন ভক্তরা। আসছে ‘মিশন: ইমপসিবল-ফলআউট’ ছবিতে তাকে ভিলেইন চরিত্রে টম ক্রুজের বিপক্ষে লড়তে দেখা যাবে।