শহীদ কাপুরের নতুন ছবি ‘বাত্তি গুল মিটার চালু’

361
ছবিঃ সংগৃহীত

ইতিমধ্যে ‘পদ্মাবত’ সিনেমায় রাজপুত রানা রতন সিংয়ের চরিত্রে অভিনয় করে শহীদ কাপুর জয় করে ফেলেছে দর্শকদের মন। রণবীর, দিপীকার পাশাপাশি চরিত্র অনুযায়ী তার অভিনয়ও যথেষ্ট নজর কেড়েছিল সমালোচকদের। ‘পদ্মাবত’-র সাফল্যের রেশ কাটতে না কাটতে শহিদ কাপুর এবার মন দিলেন তার পরবর্তী কাজের শুটিংয়ে। যদিও পদ্মাবতের রিলিজের আগে থেকেই শহিদ কাপুর তার আগামী ছবি ‘বাত্তি গুল মিটার চালু’-র মোশ্যান পোস্টার তার ফ্যানদের সঙ্গে শেয়ার করেছিলেন।এবার মুক্তি পেল সেই সিনেমাতে শহিদের নতুন লুক।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) থেকে শুরু হয় শহীদের আগামী ছবি ‘বাত্তি গুল মিটার চালু’ সিনেমার শুটিংয়ের কাজ। মূলত ভারতের উত্তরাখন্ডের বিভিন্ন জায়গাতেই চলবে এই সিনেমার সিংহভাগ শুটিংয়ের কাজ। প্রথমদিনের শুটিংয়ে এসেই নিজের নতুন লুকের একটি ছবি ইনস্টাগ্রামে আপলোড করেন শহিদ কাপুর। ছোট চুল, গালে হালকা দাড়ি এবং কালো রংয়ের জ্যাকেটে তিনি যে তার হিরোইজম ইমেজে ফিরেছেন তা এক কথায় বলাই যায়। পোস্টে লিখেছেন, ‘বাত্তি গুল মিটার চালুর সেটে প্রথম দিন, শুটিং চালু হল।’ ছবিতে শহিদ ছাড়াও অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর এবং ইয়মী গৌতম।

‘বাত্তি গুল মিটার চালু’ সিনেমায় পরিচালনা করছেন শ্রী নারায়ন সিং। ‘টয়লেট এক প্রেম কথা’ সিনেমার সাফল্যের পর এটাই তার আগামী ছবি। ছবিতে শহিদ কাপুর একজন সাধারন মানুষের ভূমিকায় অভিনয় করছেন। মূলত ভারতের ইলেকট্রিসিটি দুরাবস্থা নিয়েই তৈরি হচ্ছে এই সিনেমা।

আরো পড়ুন যৌনকর্মীদের নিয়ে বিপাকে শহীদ কাপুর!

ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া সাক্ষাত্কারে পরিচালক বলেন, ‘কামিনে, জব উই মেট, হায়দার, উড়তা পাঞ্জাবে তার অভিনয়ের পর তিনি প্রমান করে দিয়েছেন তিনি একজন বড়মাপের অভিনেতা।’ আপাতত ছবিটির শুটিং শুরু হয়ছে। ছবিটির মুক্তি পাওয়ার কথা ৩১শে আগস্ট।